বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Haridevpur Murder: মাংসখেকো মাগুর মাছ খাক অয়নের দেহ, ছক ছিল বান্ধবীর পরিবারের

Haridevpur Murder: মাংসখেকো মাগুর মাছ খাক অয়নের দেহ, ছক ছিল বান্ধবীর পরিবারের

মৃত অয়ন মণ্ডল 

সূত্রের খবর, প্রচণ্ড মারধরের পরে আধমরা হয়ে গিয়েছিল অয়ন। এরপর ফের তাকে মারধর করে মৃত্যু নিশ্চিত করা হয়েছিল। অভিযোগ উঠছে বান্ধবী ও তার মায়ের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের গোপন ভিডিয়ো দেখিয়ে নানা সময় ব্ল্যাকমেলিং করত অয়ন।

হরিদেবপুরের অয়ন মণ্ডল খুনের ঘটনায় পরতে পরতে রহস্য। বান্ধবীর বাড়িতে অয়নকে পিটিয়ে খুন করার অভিযোগ উঠেছে। কিন্তু সেই দেহ লোপাটের জন্য় ঠিক কী পরিকল্পনা নেওয়া হয়েছিল? সূত্রের খবর, দেহ লোপাটের জন্য অভিনব পরিকল্পনা করেছিল বান্ধবীর বাবা। হাইব্রিড মাগুর মাছ চাষ হয় এমন ভেড়িতে অয়নের দেহ ফেলে দেওয়ার বুদ্ধি দিয়েছিল বান্ধবীর বাবা। কারণ এই ধরনের মাগুর মাছ সাধারণত মাংসখেকো হয়। সেক্ষেত্রে অয়নের দেহ সেই ভেড়িতে একবার ফেলে দিতে পারলে আর কোনওদিন দেহ পাওয়া যাবে না।

কিন্তু সূত্রের খবর, শেষ পর্যন্ত সেই পরিকল্পনা বাস্তবায়িত করা যায়নি। ছোট গাড়িতে চাপিয়ে রাতেই জুলপিয়া রোডের ধারে দুটি ভেড়ির কাছে বডি নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু সেই ভেড়িতে রাত পাহারার ব্যবস্থা ছিল। এর জেরে ধরা পড়ে যাওয়ার আতঙ্কে আর সেখানে দেহ ফেলে দেওয়ার ঝুঁকি নিতে চায়নি বান্ধবীর পরিবার।

এরপরই হরিদেবপুর থেকে প্রায় ২১ কিমি দূরে মগরাহাটের একটি পরিত্য়ক্ত জমিতে দেহ ফেলার ছক কষা হয়। সেই প্ল্যান অনুসারেই ওড়িশা থেকে ধৃত কিশোর দেহটি ওই জমিতে ফেলে দেয়।

সূত্রের খবর, প্রচণ্ড মারধরের পরে আধমরা হয়ে গিয়েছিল অয়ন। এরপর ফের তাকে মারধর করে মৃত্যু নিশ্চিত করা হয়েছিল। অভিযোগ উঠছে বান্ধবী ও তার মায়ের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের গোপন ভিডিয়ো দেখিয়ে নানা সময় ব্ল্যাকমেলিং করত অয়ন। এমনকী সালিশি সভাও হয়েছিল এনিয়ে। এবার সমস্ত সূত্রই মিলিয়ে দেখছেন তদন্তকারীরা। এই দাবির মধ্যে কতটা সত্য়তা রয়েছে সেটাও দেখা হচ্ছে।

বাংলার মুখ খবর

Latest News

ফেলুদার মতো সুনীল তরফদার কি দর্শকদেরও সম্মোহিত করতে পারবে?এল নয়ন রহস্যের ট্রেলার বিজেপি MLA শিখাকে আটকাতে দিনভর ছুটে বেড়াল পুলিশ, মমতা বলেছিলেন ‘ওর কত ফুটানি!’ মেরামত হওয়ার পর কেমন দেখতে হয়েছে প্রিয়াঙ্কা-নিকের LA হোম, প্রকাশ্যে এল ছবি তারকেশ্বর–বিষ্ণুপুর রেল সংযোগ নিয়ে সমস্যা অব্যাহত, জট কাটছে না ভাবাদিঘির 'কোটি টাকা খরচ করার দরকার নেই...', সুন্দরী হওয়ার কোন টিপস দিলেন রবিনা? 'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস নিশীথের গ্রামে মহিলাদের বিক্ষোভের মুখে উদয়ন, পুলিশ পাহারায় ছাড়লেন ভেটাগুড়ি 'তোমাকে ছুঁতে পাওয়াটাই…', এমন কমেন্টে কী উত্তর দিলেন কাঞ্চনের প্রাক্তন পিঙ্কি পুরনো আয়কর কাঠামোয় লোকসান হচ্ছে না তো? নয়া স্ল্যাবে কত টাকা দিতে হবে! রইল হিসাব রাজনৈতিক হিংসার জন্য দায়ী অনুপ্রবেশ ও জনবিন্যাসের পরিবর্তন: শংকর ঘোষ

Latest IPL News

'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো IPL 2024: LSG vs CSK ম্যাচের আগে ধোনির প্রসঙ্গে অতীতের কোন কথা বললেন রাহুল? মুম্বইয়ের সংসারে অবশেষে মিলে সুর মেরা তুমহারা, রোহিতের আলিঙ্গন হার্দিককে ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের T20 WC 2024-এর আগে কি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন সূর্যকুমার! কী বললেন ‘SKY’? ‘স্বপ্ন সত্যি হয়েছে’, বুমরাহকে সুইপ শটে ছয় মেরে বলছেন আশুতোষ- ভিডিয়ো T20 ফর্ম্যাটে বল করাটা বেশ কঠিন- IPL-এ আগুন ঝরানোর পরেও স্বীকারোক্তি বুমরাহের লখনউয়ের অধিনায়ক, তবুও মন পড়ে বেঙ্গালুরুতে, জানালেন সুপ্ত ইচ্ছার কথা, ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.