বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Haridevpur Incident: মহিলাকে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ, সাসপেন্ড হরিদেবপুর থানার পুলিশ অফিসার

Haridevpur Incident: মহিলাকে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ, সাসপেন্ড হরিদেবপুর থানার পুলিশ অফিসার

হরিদেবপুর থানা। ফাইল ছবি

মহিলার অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার বিভাগীয় তদন্তের মাধ্যমে প্রাথমিক প্রমাণ হিসাবে এই এসআই–এর বিরুদ্ধে যাবতীয় তদন্ত প্রমাণিত হয়েছে। তখন ডিসি’‌র নির্দেশে ওই এসআইকে সাসপেন্ড করা হয়। লালবাজার সূত্রে খবর, ওই এসআই–এর বিরুদ্ধে তদন্ত করবে পুলিশ। যতদিন পর্যন্ত তদন্ত শেষ না হবে ততদিন আইনুল হক সাসপেন্ড থাকবেন।

এবার মহিলাকে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ উঠল পুলিশ অফিসারের বিরুদ্ধে। এই ঘটনা ঘটেছে খাস কলকাতার হরিদেবপুরে। এই ঘটনার জেরে সাসপেন্ড হলেন হরিদেবপুর থানার সাব–ইনস্পেক্টর। গার্হস্থ্য হিংসার বিষয়ে আইনি সাহায্য নিতে থানায় অভিযোগ জানাতে এসেছিলেন ওই মহিলা। তখন সবকিছু শুনে মিটিয়ে দেবেন বলেছিলেন এই পুলিশ অফিসার। তারপর ওই মহিলার বাড়ি গিয়ে তাঁকে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ ওঠে হরিদেবপুর থানার এসআই আইনুল হকের বিরুদ্ধে।

ঠিক কী ঘটেছে হরিদেবপুরে?‌ পুলিশ সূত্রে খবর, সম্প্রতি হরিদেবপুর থানা এলাকার বাসিন্দা ওই মহিলা থানায় আসেন গাহর্স্থ্য হিংসার অভিযোগ জানাতে। তখন হরিদেবপুর থানার এসআই তাঁর সঙ্গে বিষয়টি নিয়ে কথা বলেন এবং সমস্যা মিটিয়ে দেবেন বলে প্রতিশ্রুতি দেন। আর থানায় বসেই আইনুল হক ওই মহিলার যাবতীয় ফোন নম্বর, ঠিকানা নিয়ে রেখেছিলেন। গত সোমবার আইনুল হক থানাকে না জানিয়ে চলে যান ওই মহিলার বাড়িতে। সেখানে তাঁকে আইনি পরামর্শ দেওয়ার পরিবর্তে কুপ্রস্তাব দেন। তৎক্ষনাৎ মহিলা বাড়ি থেকেই ১০০ ডায়াল করেন এবং লালবাজারে অভিযোগ করেন। পুলিশ তদন্তে নেমে হরিদেবপুর থানার এসআই আইনুল হককে সাসপেন্ড করে।

ঠিক কী অভিযোগ মহিলার?‌ পুলিশকে দেওয়া অভিযোগের বয়ান অনুযায়ী, আগে থেকে না জানিয়ে বাড়িতে চলে আসেন হরিদেবপুর থানার এসআই আইনুল হক। তারপর বাড়িতে বসে নতুন করে ঘটনার কথা শুনতে চান। সেটা বলা শেষ হলেই এই পুলিশ অফিসার মহিলাকে কুপ্রস্তাব দিয়ে বলেন, ওই মহিলা তাঁর সঙ্গে থাকলেই সুখী হবেন। তখন মহিলা গোটা বিষয়টি বুঝতে পেরে লালবাজারে অভিযোগ জানান। আর সাসপেন্ড হন এসআই।

আর কী জানা যাচ্ছে?‌ ওই মহিলার অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার বিভাগীয় তদন্তের মাধ্যমে প্রাথমিক প্রমাণ হিসাবে এই এসআই–এর বিরুদ্ধে যাবতীয় তদন্ত প্রমাণিত হয়েছে। তখন ডিসি’‌র নির্দেশে ওই এসআইকে সাসপেন্ড করা হয়। লালবাজার সূত্রে খবর, ওই এসআই–এর বিরুদ্ধে তদন্ত করবে পুলিশ। যতদিন পর্যন্ত তদন্ত শেষ না হবে ততদিন আইনুল হক সাসপেন্ড থাকবেন।

বাংলার মুখ খবর

Latest News

পাল্টে গেল DD নিউজের লোগো, DD ইন্ডিয়ার পর গেরুয়ার ছোঁয়া সরকারি খবরের চ্যানেলে প্রথম দফার নির্বাচন, সকাল সকাল বুথে লাইন দিয়ে ভোট দিলেন রজনীকান্ত, ধনুশ, বিজয়রা ‘আবগারি দুর্নীতির ৫০ কোটি তো BJP-র’, কেজরি জেলে থাকলে নড্ডা নয় কেন? তোপ অভিষেকের জলপাইগুড়িতে বিজেপির বুথ অফিসে ঢুকে পড়লেন তৃণমূল প্রার্থী, কী ঘটল সেখানে?‌ PBKS হারলেও নায়ক আশুতোষ, কে এই প্লেয়ার? যাঁর ব্যাটিংয়ে মুগ্ধ সূর্য, বুমরাহরাও ‘অনেক মুসলিমের নাম নেই তালিকায়’, UP-তে বুথ দখলের অভিযোগ BJP-র নামে একটি IPL-এ টেল-এন্ডার হিসেবে সব থেকে বেশি রান আশুতোষের, দেখুন সেরা ৫-এর তালিকা ভয়ানক দুর্ঘটনার মুখোমুখি দিব্যাঙ্কা, ভেঙেছে হাতের দুটি হাড়, করাতে হবে অপারেশন একটু পরেই মাধ্যমিক রেজাল্ট ঘোষণা ঝাড়খণ্ড বোর্ডের, কীভাবে দেখবেন? পাশমার্ক কত? 'আমি তো সংসার করছিই...' করেননি বিয়ে, তাও কেন এমনটা জানালেন মিমি?

Latest IPL News

PBKS হারলেও নায়ক আশুতোষ, কে এই প্লেয়ার? যাঁর ব্যাটিংয়ে মুগ্ধ সূর্য, বুমরাহরাও স্নায়ুচাপের পরীক্ষা হয়েছে এই ম্যাচে, পঞ্জাব বধের পর বললেন হার্দিক পান্ডিয়া ছন্নছাড়া ক্যাপ্টেন্সি, দেরি হল ফিল্ড সাজাতে, বড় জরিমানার মুখে পড়লেন হার্দিক IPL 2024: ইডেনে এবার সবুজ জার্সি পরে নামছেন কোহলিরা,চাইছেন নিজেদের ভাগ্যও বদলাতে PBKS vs MI: IPL-এর ইতিহাসে এত বছরে যা হয়নি সেটাই হল এবার! ক্যামেরা দেখাল টসের স কাজে এল না আশুতোষ-শশাঙ্কের লড়াই, রোমাঞ্চকর ম্যাচে পঞ্জাবকে ৯ রানে হারাল মুম্বই বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.