বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > সিস্টেম বুঝতে পারেনি, মানসিক সমস্যা, হিরণের বোমার জবাব দিলেন দিলীপ

সিস্টেম বুঝতে পারেনি, মানসিক সমস্যা, হিরণের বোমার জবাব দিলেন দিলীপ

ভোটের সময় হিরণের সমর্থনে প্রচার করেছিলেন দিলীপ ঘোষ।

তিনি বলেন, দলের মধ্যে সব ব্যবস্থা আছে। বাকিদের কোনও অভিযোগ নেই।

বঙ্গ বিজেপি যেন অভিভাবকহীন,  নিজের সন্তানদের আগলে রাখতে পারছে না, বলে মন্তব্য করেছিলেন বিধায়ক-অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়।দলের অন্দরে যখন একাধিক নেতা কার্যত বিদ্রোহ ঘোষণা করছেন তখনই একেবার বোমা ফাটিয়েছেন হিরণ। এবার হিরণের সেই বোমার জবাব দিলেন খোদ দিলীপ ঘোষ। তবে এক্ষেত্রে বলে রাখা ভালো দলের অন্দরে দিলীপ ঘোষের সঙ্গে বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়ের সম্পর্কটা কখনও ঠিক সুখকর নয়। ইদানিং দিলীপ ঘোষকে নিশানা করে মন্তব্যও ছুঁড়ছেন হিরণ। এবার তারই পাল্টা ফোঁস করলেন দিলীপ।

তিনি বলেন, দলের মধ্যে সব ব্যবস্থা আছে। বাকিদের কোনও অভিযোগ নেই। যাঁরা এরকম মনে করছেন তাঁরা হয়তো সংগঠনের সঙ্গে নেই। তাই তাঁদের এমন মনে হচ্ছে। দলের পুরো ব্য়বস্থা আছে। দিল্লি থেকে আরম্ভ করে অবজারভার পর্যন্ত। কিছু লোকের মনে হচ্ছে তিনি পার্টির মধ্যে থেকেও তিনি নিজে আলাদা, একা। সেই হতাশা থেকে অনেকে কমেন্ট করছেন। দলের সিস্টেম যাঁরা বুঝতে পারেননি তাঁদের এধরণের সমস্যা হচ্ছে। কেউ কেউ মনে করছেন তাঁর যে জায়গা হওয়া উচিত সেটা হয়নি। তাই তাদের মধ্যে একটু মানসিক সমস্যা আছে। 

একেবারে চাঁচাছোলা আক্রমণ। দলের অন্দরে যাঁরা বিদ্রোহ করছেন, বিক্ষুব্ধদের নিয়ে পিকনিক করছেন, দলবিরোধী মন্তব্য করছেন কার্যত তাঁদেরকেও এবার গেরুয়া শিবিরের সিস্টেম মনে করালেন দিলীপ ঘোষ। 

 

বন্ধ করুন