বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ভবানীপুরে দিলীপের প্রচারে তৃণমূলের হামলা, রিপোর্ট চাইল কমিশন
সোমবার ভবানীপুরে দিলীপ ঘোষের প্রচারের সময় তৃণমূলের প্ররোচনা।
সোমবার ভবানীপুরে দিলীপ ঘোষের প্রচারের সময় তৃণমূলের প্ররোচনা।

ভবানীপুরে দিলীপের প্রচারে তৃণমূলের হামলা, রিপোর্ট চাইল কমিশন

  • পালটা জয় শ্রী রাম স্লোগান দেন বিজেপি সমর্থকরা। এই নিয়ে পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠলে হাতাহাতি শুরু হয় দুপক্ষের। তখনই দিলীপবাবুর এক নিরাপত্তারক্ষীকে জনতার দিকে বন্দুক তাক করতে দেখা যায়।

ভবানীপুরে দিলীপ ঘোষের প্রচারে তৃণমূলি হামলার ঘটনায় রিপোর্ট চাইল নির্বাচন কমিশন। সোমবার দুপুরে ওই ঘটনার সময় তোলা এক ভিডিয়োয় দিলীপবাবুর নিরাপত্তারক্ষীকে বন্দুক তাক করতে দেখা যায়। ওদিকে ঘটনার পর ভবানীপুরে বাড়তি বাহিনী মোতায়েন করেছে কলকাতা পুলিশ।

আগামী ৩০ সেপ্টেম্বর ভবানীপুর কেন্দ্রে বিধানসভা উপ-নির্বাচন। তার আগে সোমবারই ছিল প্রচারের শেষ দিন। এদিন যদুবাবুর বাজার এলাকায় প্রচারে গিয়ে তৃণমূলের বিক্ষোভের মুখে পড়েন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। তাঁকে ঘিরে জয় বাংলা স্লোগান দিতে থাকেন তৃণমূলিরা। পালটা জয় শ্রী রাম স্লোগান দেন বিজেপি সমর্থকরা। এই নিয়ে পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠলে হাতাহাতি শুরু হয় দুপক্ষের। তখনই দিলীপবাবুর এক নিরাপত্তারক্ষীকে জনতার দিকে বন্দুক তাক করতে দেখা যায়। কী কারণে উত্তেজনা ছড়াল তা জানতে চেয়ে রিটার্নিং অফিসারের কাছে রিপোর্ট তলব করেছে নির্বাচন কমিশন।

এই ঘটনা নিয়ে রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার বলেন, ‘মনে হচ্ছে তৃণমূল আগে থেকেই গোলমাল পাকানোর পরিকল্পনা করে রেখেছে। পরিস্থিতি খতিয়ে দেখতে আমাদের নেতারা বৈঠকে বসবেন। এই পরিস্থিতিতে কি সুষ্ঠু নির্বাচন সম্ভব?’

 

বন্ধ করুন