বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > আচ্ছন্নতা কাটিয়ে আরও চাঙ্গা বুদ্ধবাবু, মঙ্গলবারই যেতে পারেন বাড়ি
তৎকালীন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যের সঙ্গে সৌমিত্র চট্টোপাধ্যায়। 
তৎকালীন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যের সঙ্গে সৌমিত্র চট্টোপাধ্যায়। 

আচ্ছন্নতা কাটিয়ে আরও চাঙ্গা বুদ্ধবাবু, মঙ্গলবারই যেতে পারেন বাড়ি

  • বুদ্ধবাবুকে ছুটি দেওয়ার ব্যাপারে তাড়াহুড়ো করতে না চাইলেও অহেতুক তাঁকে যে হাসপাতালে ফেলে রাখতে তাঁরা চান না তা আগেই জানিয়েছিল কর্তৃপক্ষ। সেই সিদ্ধান্ত নিতে সোমবার বৈঠকে বসবে মেডিক্যাল বোর্ড।

আগেই সংকট কাটিয়ে উঠেছিলেন, এবার আচ্ছন্নতা কাটিয়ে রীতিমতো চাঙ্গা পশ্চিমবঙ্গের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য। তাঁকে হাসপাতাল থেকে ছুটি দেওয়ার ব্যাপারে সিদ্ধান্ত নিতে সোমবার বৈঠক করবেন মেডিক্যাল বোর্ডের সদস্যরা। হাসপাতাল সূত্রের খবর, আরও ২৪ ঘণ্টায় পর্যবেক্ষণে রেখে তাঁকে ছুটি দিতে চান চিকিৎসকরা। 

হাসপাতাল সূত্রের খবর, রবিবার রাতেও ভাল ঘুম হয়েছে বুদ্ধবাবুর। সকালে ঘুম থেকে উঠে তাঁকে খবরকাগজ পড়ে শুনিয়েছেন হাসপাতালের কর্মীরা। তার পর নরম খাবার খেয়েছেন তিনি। বুদ্ধবাবুর আচ্ছন্নতা অনেকটাই কেটে গিয়েছে বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। 

বুদ্ধবাবুকে ছুটি দেওয়ার ব্যাপারে তাড়াহুড়ো করতে না চাইলেও অহেতুক তাঁকে যে হাসপাতালে ফেলে রাখতে তাঁরা চান না তা আগেই জানিয়েছিল কর্তৃপক্ষ। সেই সিদ্ধান্ত নিতে সোমবার বৈঠকে বসবে মেডিক্যাল বোর্ড। খতিয়ে দেখা হবে বুদ্ধবাবুর নানা পরীক্ষার শেষ রিপোর্ট। চিকিৎসকরা জানিয়েছেন, প্রাক্তন মুখ্যমন্ত্রীর সমস্ত রিপোর্ট স্বাভাবিক।

গত ৯ ডিসেম্বর শ্বাসকষ্ট নিয়ে দক্ষিণ কলকাতার বেসরকারি হাসপাতালে ভর্তি হন প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য। তাঁকে ভেন্টিলেশনে রাখতে হয়। চিকিৎসকরা জানান, তাঁর শারীরিক অবস্থা সংকটজনক। তবে করোনা সংক্রমণ না থাকায় দ্রুত সেরে ওঠেন তিনি।  প্রাক্তন মুখ্যমন্ত্রী জানিয়েছেন, বাড়ি ফিরে দ্রুত বই লেখার কাজ শেষ করতে চান তিনি।

 

বন্ধ করুন