বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বিশ্বকর্মা পুজোর দুপুর থেকে রাজ্যের একাধিক জেলায় তুমুল বৃষ্টি
মানচিত্র সৌজন্যে উইন্ডি
মানচিত্র সৌজন্যে উইন্ডি

বিশ্বকর্মা পুজোর দুপুর থেকে রাজ্যের একাধিক জেলায় তুমুল বৃষ্টি

  • এদিন দুপুরে বজ্রগর্ভ মেঘ সঞ্চারের ফলে বৃষ্টি নামে দক্ষিণ দিনাজপুর, মালদা, মুর্শিদাবাদ, বীরভূম, বাঁকুড়া, পশ্চিম বর্ধমান ও পুরুলিয়ার বিস্তীর্ণ এলাকায়।

বিশ্বকর্মা পুজোর দুপুরে প্রবল বর্ষণে ভাসল পশ্চিমবঙ্গের বেশ কয়েকটি জেলা। এদিন দুপুর থেকে বজ্রগর্ভ মেঘ সঞ্চারের ফলে বৃষ্টি নামে বারেন্দ্রভূমি, গৌড় ও রাঢ়বঙ্গে। সঙ্গে চলে তুমুল বজ্রপাত। বজ্রপাতের তীব্রতায় বীরভূম ও মুর্শিদাবাদ জেলায় একাধিক হতাহতের সম্ভাবনা রয়েছে। 

এদিন দুপুরে বজ্রগর্ভ মেঘ সঞ্চারের ফলে বৃষ্টি নামে দক্ষিণ দিনাজপুর, মালদা, মুর্শিদাবাদ, বীরভূম, বাঁকুড়া, পশ্চিম বর্ধমান ও পুরুলিয়ার বিস্তীর্ণ এলাকায়। বিকেলে বৃষ্টি শুরু হয়েছে কলকাতা লাগোয়া জেলাগুলিতেও। 

বীরভূম ও মুর্শিদাবাদের একাধিক এলাকায় তুমুল বজ্রপাত হয়। যার জেরে হতাহতের সম্ভাবনা রয়েছে বলে মনে করা হচ্ছে। কিছুক্ষণের মধ্যে কলকাতাতেও বৃষ্টি হতে পারে।

ওদিকে রবিবার বঙ্গোপসাগরে ঘূর্ণাবর্ত সৃষ্টি হবে বলে পূর্বাভাসে জানিয়েছে হাওয়া অফিস। যা মঙ্গলবার দক্ষিণবঙ্গের ওপর দিয়ে যেতে পারে। তার আগে সোমবার দক্ষিণবঙ্গের ওপর দিয়ে যেতে পারে আরেকটি নিম্নচাপ। যার জেরে রবিবার বিকেল থেকে দক্ষিণবঙ্গে ভারী বর্ষণের সম্ভাবনা রয়েছে। 

 

বন্ধ করুন