বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > সল্টলেক সেক্টর ফাইভে ভয়ঙ্কর পথ দুর্ঘটনা, ডিভাইডারে ধাক্কা, উলটে গেল গাড়ি
বেপরোয়া গতিতে থাকা গাড়ি ডিভাইডারে ধাক্কা মারে।
বেপরোয়া গতিতে থাকা গাড়ি ডিভাইডারে ধাক্কা মারে।

সল্টলেক সেক্টর ফাইভে ভয়ঙ্কর পথ দুর্ঘটনা, ডিভাইডারে ধাক্কা, উলটে গেল গাড়ি

  • সকাল সাড়ে ৬টা নাগাদ দুর্ঘটনা ঘটে। তখন ছিটকে পড়ে যান চালক। তাঁর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বিধাননগর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার সাতসকালে সল্টলেক সেক্টর ফাইভে পথ দুর্ঘটনা ঘটল। ইস্ট–ওয়েস্ট মেট্রো স্টেশনের কাছে বেপরোয়া গতিতে থাকা গাড়ি উল্টে দুর্ঘটনা ঘটল। তার জেরে গুরুতর জখম হলেন গাড়ির চালক। সকাল সাড়ে ৬টা নাগাদ দুর্ঘটনা ঘটে। তখন ছিটকে পড়ে যান চালক। তাঁর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বিধাননগর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঠিক কী ঘটেছে সেক্টর ফাইভে?‌ স্থানীয় সূত্রে খবর, বেপরোয়া গতিতে থাকা গাড়ি ডিভাইডারে ধাক্কা মারে। তার জেরে গাড়ির চাকা ভেঙে যায়। গাড়ি থেকে প্রায় ৫০ ফুট দূরে ছিটকে পড়েন চালক। তাঁকে বিধাননগর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। দুর্ঘটনাগ্রস্ত গাড়ি বাজেয়াপ্ত করেছে বিধাননগর পূর্ব থানার পুলিশ।

বিষয়টি ঠিক কী ঘটেছে?‌ পুলিশ সূত্রে খবর, পথ দুর্ঘটনা ঘটেছে। এখানে বেপরোয়া গতিতে থাকা গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিল। তখন ডিভাইডারে ধাক্কা মারে এবং গাড়িটি উলটে যায়। এমনকী গাড়িরচালক ৫০ ফুট দূরে ছিটকে পড়েন। চালকের মাথা ফেটে রক্তাক্ত অবস্থা হয়। তাঁকে উদ্ধার করে বিধাননগর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়।

উল্লেখ্য, এই এলাকায় প্রায়ই পথ দুর্ঘটনা ঘটে। এখানে থাকা স্পিড ব্রেকার অনেকে মানেন না। তার জেরেই এইসব পথ দুর্ঘটনা ঘটছে। রাতে এবং সাতসকালে এই ধরনের দুর্ঘটনা ঘটে থাকে। তাই এবার বিশেষ ব্যবস্থা নেওয়া হচ্ছে। কলকাতা ট্রাফিক পুলিশের পক্ষ থেকে সচেতন পর্যন্ত করা হয়। তারপরও এমন পথ দুর্ঘটনা ঘটছে।

বন্ধ করুন