বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বিয়েতে নারাজ ছাত্রীকে ছুরির কোপ, তদন্তে গাফিলতির জন্য পুলিশকে ভর্ৎসনা হাইকোর্টের

বিয়েতে নারাজ ছাত্রীকে ছুরির কোপ, তদন্তে গাফিলতির জন্য পুলিশকে ভর্ৎসনা হাইকোর্টের

বিয়েতে নারাজ ছাত্রীকে ছুরির কোপ, তদন্তে গাফিলতির জন্য পুলিশকে ভর্ৎসনা হাইকোর্টের (HT_PRINT)

কলকাতার হাজারা ল’ কলেজে ভর্তি হন তিনি। অভিযোগ, সেখানে এসে ফের তাঁকে ধারাল অস্ত্র নিয়ে আক্রমণ করে অভিযুক্ত। এর পর হাইকোর্টে পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ তুলে মামলা করেন তিনি।

বিয়েতে রাজি না হওয়ায় ছাত্রীকে ছুরির কোপ। অভিযুক্তদের বিরুদ্ধে পদক্ষেপ করার বদলে শালিসি সভায় ছাত্রীকে মিটমাট করার জন্য চাপ দেওয়ার অভিযোগ ছিল পুলিশের বিরুদ্ধে। সেই ঘটনায় হুগলি গ্রামীণ পুলিশকে চরম ভর্ৎসনা করল কলকাতা হাইকোর্ট। ঘটনার তদন্তভার চন্দননগর পুলিশ কমিশনারেটের হাতে তুলে দিলেন বিচারপতি অমৃতা সিনহা।

আরও পড়ুন - প্রাথমিক দুর্নীতির ৩০ কোটি টাকা ঢুকেছে প্রভাবশালীর কোম্পানিতে, আদালতকে জানাল CBI

পড়তে থাকুন - ‘সন্দেশখালির কালি মুছতে….’ ছবি পোস্ট করে তৃণমূলকে পালটা আক্রমণ মালব্যর

ঘটনা হুগলির চণ্ডীতলা থানার শ্যামসুন্দর গ্রাম পঞ্চায়েতের। মামলাকারী ছাত্রীর অভিযোগ, তাঁর ওপর বিয়ে করতে চাপ দিচ্ছিল স্থানীয় এক যুবক। তিনি প্রস্তাবে রাজি হননি। এর পরই ছাত্রীকে ধারাল অস্ত্র দিয়ে কোপায় ওই যুবক। যুবকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করলে উলটে ছাত্রীকেই শালিসি সভায় মিটমাট করে নেওয়ার পরামর্শ দেয় পুলিশ। অভিযুক্তের বিরুদ্ধে কোনও পদক্ষেপ করেনি তারা।

এর পর কলকাতার হাজারা ল’ কলেজে ভর্তি হন তিনি। অভিযোগ, সেখানে এসে ফের তাঁকে ধারাল অস্ত্র নিয়ে আক্রমণ করে অভিযুক্ত। এর পর হাইকোর্টে পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ তুলে মামলা করেন তিনি।

আরও পড়ুন - ফ্যাসিবাদের চরম, রাজভবনে ঢুকতে বাধা পেয়ে বললেন শুভেন্দু, স্বরাষ্ট্রসচিবের কাছে রিপোর্ট তলব রাজ্যপালের

এই মামলার শুনানিতে শুক্রবার বিচাকরপতি সিনহা হুগলি গ্রামীণ জেলা পুলিশকে ভর্ৎসনা করেন। এর পর এই মামলার তদন্তভার তুলে দেন চন্দননগর পুলিশ কমিশনারেটের ওপরে। চন্দননগর কমিশনারেটের ডেপুটি কমিশনার পদমর্যাদার কোনও আধিকারিক এই ঘটনার তদন্ত করবে বলে জানিয়েছেন বিচারপতি। হুগলি গ্রামীণের পুলিশ সুপার বা ওই পুলিশ জেলার কোনও পুলিশ আধিকারিক তদন্তে যুক্ত থাকতে পারবেন না বলে জানিয়েছেন বিচারপতি।

এব্যাপারে হুগলির পুলিশ সুপারের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

 

বাংলার মুখ খবর

Latest News

'তাঁকে গুজরাট থেকে আনেন নন-বায়োলজিকাল PM', UPSC প্রধানের পদত্যাগে তোপ কংগ্রেসের অবশেষে রাজ্য সরকারি সংস্থার চাকরির পরীক্ষায় বাধ্যতামূলক বাংলা, বরাদ্দ ১০ মার্কস আমার কাছ থেকে আর কি আশা করে? ODI WC 2019-এর বিতর্ক নিয়ে মুখ খুললেন মহম্মদ শামি বিরাট-রোহিত নেটে ব্যাট করতে চান না তাঁর বিরুদ্ধে! রহস্য ফাঁস মহম্মদ শামির এবার সৌমিত্র-মৌসুমীর জুতোয় পা গলাচ্ছেন গৌরব-দেবচন্দ্রিমা,নতুন রূপে আসছে পরিণীতা Malaysia Women বনাম Thailand Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? কবে পালিত হবে কামিকা একাদশী? জেনে নিন সঠিক দিন ক্ষণ তিথি ও পুজোর বিধি ‘২৪ রান দেওয়ার পর ভেবেছিলাম সব শেষ!’রোহিতের পেপ টকেই বদলে যায় চিত্র…ফাঁস অক্ষরের ‘ওদের উপর এবার…’ আরমানের বহুগামিতার প্রভাব পড়ছে সন্তানদের উপর, দাবি পায়েলের সুপ্রিম কোর্টের নির্দের পরই শহর ও সেন্টার ধরে ধরে NEET UG-র ফল প্রকাশ NTA-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.