বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > একই ভঙ্গিমায় হিরণ, বদলে গেল চালচিত্র, গায়েব অজিত মাইতি

একই ভঙ্গিমায় হিরণ, বদলে গেল চালচিত্র, গায়েব অজিত মাইতি

একই চেয়ারে একই ভঙ্গিমায় হিরণ, বদলে গেল শুধু চালচিত্র।

রবিবার সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন পেজে একই সঙ্গে দেখা যায় ২টি ছবি। সেখানে দেখা যাচ্ছে, চলচ্চিত্র সংক্রান্ত কোনও অনুষ্ঠানে বসে রয়েছেন হিরণ। পাশে নেই অজিত মাইতিও।

অভিষেকের দফতরে হিরণের ভাইরাল ছবির পালটা ছবি প্রকাশ্যে এল সোশ্যাল মিডিয়ায়। শুক্রবার রাতে ওই ছবি ঘিরে রাজ্য রাজনীতিতে শোরগোল পড়ে যায়। প্রকাশ্যে আসা আরেকটি ছবিতে ওই একই ভঙ্গিমায় কোনও ইভেন্টে বসে থাকতে দেখা যাচ্ছে একটি ইভেন্টে। ছবিতে দেখা নেই অজিত মাইতিরও।

রবিবার সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন পেজে একই সঙ্গে দেখা যায় ২টি ছবি। সেখানে দেখা যাচ্ছে, চলচ্চিত্র সংক্রান্ত কোনও অনুষ্ঠানে বসে রয়েছেন হিরণ। পাশে নেই অজিত মাইতিও। তৃণমূলের জায়গায় চালচিত্রে দেখা যাচ্ছে যশরাজ ফিল্মও ও পিভিআর পিকচারসের লোগো। এর মধ্যে কোনও ছবির সত্যতা সম্পর্কে নিশ্চিত হতে পারেনি হিন্দুস্তান টাইমস বাংলা। রবিবার দুপুর পর্যন্ত কোনও ছবি নিয়েই হিরণের কোনও সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে কোনও মন্তব্য করা হয়নি।

বলে রাখি, শুক্রবার রাতে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হয়। তাতে দাবি করা হয়, গত ১০ জানুয়ারি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দফতরে গিয়েছিলেন হিরণ। ছবি নিয়ে কোনও মন্তব্য না করলেও ছবি টুইট করে হিরণ জানান, ১০ জানুয়ারি মধ্যপ্রদেশ সরকারের আমন্ত্রণে মধ্যপ্রদেশে ছিলেন তিনি। হিরণের সেই ছবি নিয়ে উদ্বিগ্ন হতে দেখা যায়নি কোনও বিজেপি নেতাকে। বিজেপির এক মুখপাত্র সেই ছবি দেখে বলেছিলেন, পুরনো ছবি হবে হয়তো।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বন্ধ করুন