বাড়ি > বাংলার মুখ > কলকাতা > ‌পথ দুর্ঘটনায় প্রাণ হারালেন বালিগঞ্জের জগবন্ধু ইন্সটিটিউশনের ইতিহাসের শিক্ষক
সন্দীপ রায়
সন্দীপ রায়

‌পথ দুর্ঘটনায় প্রাণ হারালেন বালিগঞ্জের জগবন্ধু ইন্সটিটিউশনের ইতিহাসের শিক্ষক

  • পুলিশ জানিয়েছে, ঘাতক গাড়িটিকে ধরা হয়েছে। চালকের খোঁজে তল্লাশি চলছে। বাড়িতে স্ত্রী ও দুই মেয়ে রয়েছে সন্দীপবাবুর।

‌পথ দুর্ঘটনায় প্রাণ হারালেন বালিগঞ্জের জগবন্ধু ইন্সটিটিউশনের ইতিহাসের শিক্ষক সন্দীপ রায় (‌৪৬)। ঘটনায় শোকস্তব্ধ তাঁর পরিবার–পরিজনেরা। শোকার্ত স্কুলের অন্য শিক্ষক ও পড়ুয়ারা।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গিয়েছে, এটিএম কাউন্টার থেকে টাকা তুলতে বুধবার সন্ধেবেলা স্কুটার নিয়ে বাড়ি থেকে বের হন সোনারপুরের বোসবাগানের বাসিন্দা সন্দীপ রায়। তিনি প্রথমে সোনারপুর ব্রিজের কাছে একটি এটিএমে টাকা তুলতে গিয়েছিলেন। কিন্তু সেখানে টাকা না পাওয়ায় তিনি সোনারপুর ব্রিজ থেকে সোনারপুর মোড়ের দিকে রওনা দেন। সে সময়ই হঠাৎ বৃষ্টি শুরু হয়। ভেজা রাস্তায় স্কুটির চাকা স্লিপ করলে তিনি সোনারপুর ব্রিজের শেষের দিকে রাস্তায় পড়ে যান। সে সময় পিছন দিক থিকে দ্রুত গতিতে আসছিল একটি ট্রাক। সেটির চাকা সন্দীপবাবুর পায়ের ওপর দিয়ে চলে যায়। রক্তক্ষরণ হতে শুরু করে। স্থানীয়রাই তাঁকে উদ্ধার করে সুভাষগ্রাম গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। পরে তাঁকে ই এম বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে পরে সেখানেই তাঁর মৃত্যু হয়।

বৃহস্পতিবার দেহ ময়নাতদন্ত করে পরিবারের হাতে তুলে দেয় পুলিশ। এদিনই তাঁর শেষকৃত্যু সম্পন্ন করা হয়েছে বলে জানা গিয়েছে। পুলিশ জানিয়েছে, ঘাতক গাড়িটিকে ধরা হয়েছে। চালকের খোঁজে তল্লাশি চলছে। বাড়িতে স্ত্রী ও দুই মেয়ে রয়েছে সন্দীপবাবুর।

বন্ধ করুন