বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > কালই কলকাতায় আসছেন অমিত শাহ, দক্ষিণবঙ্গে কাটাবেন ২ দিন
কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। ফাইল ছবি
কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। ফাইল ছবি

কালই কলকাতায় আসছেন অমিত শাহ, দক্ষিণবঙ্গে কাটাবেন ২ দিন

  • বৃহস্পতিবার সকালে হেলিকপ্টারে রাজারহাট থেকে বাঁকুড়া যাবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। সেখানে রবীন্দ্র ভবনে রাঢ়বঙ্গের সাংগঠনিক জেলাগুলির বিজেপি নেতৃত্বের সঙ্গে বৈঠক করবেন তিনি।

অমিত শাহের পশ্চিমবঙ্গ সফর ঘিরে মঙ্গলবার সাজো সাজো রব বঙ্গ বিজেপিতে। বুধবারই কলকাতায় পা রাখছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। তার পর টানা ২ দিনের কর্মসূচি রয়েছে তাঁর। যাবেন বাঁকুড়ায়। দেখা করবেন পণ্ডিত অজয় চক্রবর্তীর সঙ্গে। 

এদিন বিজেপির তরফে যে সফরসূচি প্রকাশ করা হয়েছে তাতে বুধবার সন্ধ্যায় কলকাতায় আসছেন শাহ। রাতে থাকবেন রাজারহাটের একটি হোটেলে। ইতিমধ্যে সেই হোটেলের নিরাপত্তার দায়িত্ব নিয়েছে কেন্দ্রীয় বাহিনী। 

বৃহস্পতিবার সকালে হেলিকপ্টারে রাজারহাট থেকে বাঁকুড়া যাবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। সেখানে রবীন্দ্র ভবনে রাঢ়বঙ্গের সাংগঠনিক জেলাগুলির বিজেপি নেতৃত্বের সঙ্গে বৈঠক করবেন তিনি। বিকেলে তাঁর কলকাতা ফেরার কথা।

শুক্রবার সকালে দক্ষিণেশ্বর মন্দিরে যাওয়ার কথা শাহের। সেখান থেকে পণ্ডিত অজয় চক্রবর্তীর বাড়ি যাবেন তিনি। সেখানে তাঁর সঙ্গে একান্ত আলাপচারিতা সারবেন। এর পর তিনি যাবেন বিধাননগরের EZCC-তে। সেখানে কলকাতা ও লাগোয়া জেলাগুলির দলীয় নেতৃত্বের সঙ্গে বৈঠক করবেন শাহ। বিকেলে সমাজে বিভিন্ন ক্ষেত্রের মানুষদের সঙ্গে সাক্ষাতের পরিকল্পনা রয়েছে তাঁর। শুক্রবার রাতে কলকাতা ছাড়বেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

বাঁকুড়ায় শাহের বৈঠকের জন্য ইতিমধ্যে বিজেপিকে রবীন্দ্রভবন ব্যবহারের অনুমতি দিয়েছে জেলা প্রশাসন। 

 

বন্ধ করুন