বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Amit Shah In Bengal: বাংলায় আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী, কোন জেলায় সভা করবেন অমিত শাহ?

Amit Shah In Bengal: বাংলায় আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী, কোন জেলায় সভা করবেন অমিত শাহ?

অমিত শাহ।  (ANI Photo) (Amit Shah Twitter)

কিন্তু মুখে বললেই তো আর আসন পাওয়া যায় না। তার জন্য চাই শক্তিশালী সংগঠন। বাংলায় যা বিজেপির নেই। এই অবস্থায় ২০২৩ সাল জুড়ে মোদী–শাহকে দিয়ে একাধিক সভা করাতে চায় বাংলার বিজেপি নেতারা। যা কৃষ্ণনগরে সভা করে শুরু করেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডা। এবার বাংলায় আসছেন অমিত শাহ।

জেপি নড্ডা ঘুরে গিয়েছেন। এবার বাংলায় আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। একদিকে দুয়ারে পঞ্চায়েত নির্বাচন। অন্যদিকে ২০২৪ সালে লোকসভা নির্বাচন। তাই বাংলা থেকে আসন জোগাড় করতে মরিয়া তাঁরা। ইতিমধ্যেই চব্বিশে ২৪ আসন লক্ষ্য বেঁধে দিয়েছেন বিজেপির কেন্দ্রীয় নেতারা। কিন্তু মুখে বললেই তো আর আসন পাওয়া যায় না। তার জন্য চাই শক্তিশালী সংগঠন। বাংলায় যা বিজেপির নেই। এই অবস্থায় ২০২৩ সাল জুড়ে মোদী–শাহকে দিয়ে একাধিক সভা করাতে চায় বাংলার বিজেপি নেতারা। যা কৃষ্ণনগরে সভা করে শুরু করেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডা। এবার বাংলায় আসছেন অমিত শাহ।

কবে বাংলায় আসছেন শাহ?‌ সূত্রের খবর, আগামী ১১ ফেব্রুয়ারি রাতে কলকাতায় আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। আর ১২ ফেব্রুয়ারি সকালে বঙ্গ–বিজেপি নেতাদের সঙ্গে বৈঠক করবেন অমিত শাহ। আর সেদিনই জনসভা করার কথাও আছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর। অনুব্রতর গড় বীরভূমে প্রথম সভা করার কথা অমিত শাহের। ইতিমধ্যেই সেখানে প্রশাসনিক সভা করে গিয়েছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অমর্ত্য সেনের পাশে থেকে বিজেপিকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন। আর তারই পাল্টা দিতে বাংলায় শাহী সফরের অনুরোধ করেছেন শুভেন্দু–সুকান্তরা।

আর কোথায় যাবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী?‌ আগামী ১২ ফেব্রুয়ারি আরামবাগে একটি সভা করার কথা শাহের। সেখানে সভা শেষ করে জেলা নেতৃত্বের সঙ্গে বৈঠক করবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। তারপর সন্ধ্যায় কলকাতায় ফিরে আসবেন। আর ১২ তারিখ রাতের বিমানেই নয়াদিল্লি রওনা দেবেন অমিত শাহ। পঞ্চায়েত নির্বাচনের প্রাক্কালে বাংলায় অমিত শাহকে চেয়েছিলেন বঙ্গ–বিজেপি নেতারাই। এমনকী নয়াদিল্লিতে দরবারও নাকি করেছিলেন। তাই বাংলায় শাহী আগমন বলে সূত্রের খবর।

আর কী জানা যাচ্ছে?‌ বিজেপি সূত্রে খবর, যে দুটি জেলায় শাহ যাবেন সেই দুটিতেই সংগঠনের হাল বেহাল। এই রিপোর্ট ইতিমধ্যেই অমিত শাহের হাতে তুলে দিয়েছেন সুনীল বনসল এবং মঙ্গল পাণ্ডে। সেটা একবার পরখ করে দেখে যেতে চান তিনি। আর এই ভাঙা সংগঠনের গাঙে পদ্ম ফোটাতে সভা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও। বাংলা জুড়ে মোট ১৪টি সভা করার কথা রয়েছে তাঁর। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও ২০২৪ সালের আগে বেশ কয়েকবার বাংলায় আসবেন বলে সূত্রের খবর।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

Get Latest Updates on Bengal News, Elections Result, Lok Sabha Election 2024 Live, West Bengal Lok Sabha Elections Results 2024, along with Latest News and Top Headlines from Bengal and around the world.

বাংলার মুখ খবর

Latest News

ফের বদলাল মিঠিঝোরার স্লট, ২৪ জুন থেকে নতুন সময়ে আসবে জি বাংলার একাধিক সিরিয়াল কোপার প্রথম দিনই নামছেন মেসি, ভারতে কি আদৌ দেখা যাবে আর্জেন্তিনার ম্যাচ? হলং বাংলোতে অগ্নিকাণ্ডে দায়ের হল FIR, গঠিত হল সিট, ওখানে এবার কী তৈরি হবে? কারোর আবার ৫টা ভ্যানিটি ভ্যান লাগে, খাওয়া, জিম, স্নান, রান্না, সবের আলাদা: নওয়াজ অলিম্পিক্সে সাফল্য পেতে মরিয়া ভারত, প্যারিসে ভারতীয় দলে থাকছে ঘুমের পরামর্শদাতা অবশেষে এগোল বর্ষা, দক্ষিণবঙ্গে কি ঢুকে পড়ল মৌসুমী বায়ু? 'বেটি বাঁচাও বেটি পড়াও' লিখতে গিয়ে হিমশিম খেলেন কেন্দ্রীয় মন্ত্রী,ভাইরাল ভিডিয়ো চুল-দাড়ি সাদা করে বুড়ো সেজে কানাডার বিমানে ওঠার চেষ্টা! পাকড়াও ২৪ বছরের যুবক 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট

T20 WC 2024

4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.