বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ভারী বৃষ্টির জের, কড়েয়ায় ভেঙে পড়ল বিপজ্জনক বাড়ির একাংশ, মৃত্যু মহিলার

ভারী বৃষ্টির জের, কড়েয়ায় ভেঙে পড়ল বিপজ্জনক বাড়ির একাংশ, মৃত্যু মহিলার

কড়েয়ায় বৃষ্টির জের, ভেঙে পড়ল বিপজ্জনক বাড়ির একাংশ, মৃত্যু মহিলার: ছবি (‌সংগৃহীত)‌

টানা বৃষ্টির জেরে হুড়মুড়িয়ে ভেঙে পড়ল পুরনো বাড়ির একাংশ। ভাঙা চাঙড়ের নীচে চাপা পড়ে মৃত্যু হল এক মহিলার। রবিবার দুপুর ২টো নাগাদ ঘটনাটি ঘটেছে কড়েয়া থানা এলাকার বন্ডেল রোডে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, এদিন ওই এলাকার একটি বিপজ্জনক পুরনো বাড়ির ঘরের মধ্যে দাঁড়িয়েছিলেন ওই মহিলা। আচমকা বাড়ির একাংশ ওই মহিলার উপর ভেঙে পড়ে।

সুরক্ষিত দূরত্বে সরার সময় পাননি তিনি। ভাঙা চাঙড়ের নীচে চাপা পড়ে যান ওই মহিলা। গুরুতর আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় কড়েয়া থানার পুলিশ। তারপরে ওই মহিলার দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ওই মহিলার নাম জসবিন্দর কউর। তিনি ওই বাড়িরই ভাড়াটিয়া বলে জানতে পেরেছে পুলিশ। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন জসবিন্দর নিজের ঘরের মধ্যে ছেলের জামা ইস্ত্রি করছিলেন। তখনই হুড়মুড়িয়ে তাঁর উপর ভেঙে পড়ে ঘরের একাংশ। ভাঙা চাঙরের তলায় চাপা পড়ে যান তিনি।

এই ঘটনার জেরেই মৃত্যু হয় তাঁর। স্থানীয় সূত্রে আরও জানা গিয়েছে, এই বাড়ির একতলায় আরও ৭-‌৮টি পরিবার ভাড়া থাকে। এদিনের ঘটনার জেরে প্রাণের ঝুঁকির মধ্যে রয়েছেন তাঁরা। কারণ, যে কোনও সময় আরও বড় ধরনের বিপর্যয়ের আশঙ্কা করা হচ্ছে।

স্থানীয়দের অভিযোগ, ওই পুরনো বাড়িটি বিপজ্জনক ঘোষণা করেছিল পুরসভা। তার সত্ত্বেও প্রাণের ঝুঁকি নিয়ে বাসিন্দারা থাকছিলেন ওই বাড়িতে। এমনকী, ওই বাড়ির রক্ষণাবেক্ষণ করা হত না বলেও অভিযোগ উঠেছে। ফলে, টানা বৃষ্টিতে বিপর্যয় নেমে এল ওই পুরনো বাড়িতে। প্রাণ ঝরল মহিলার।

বাংলার মুখ খবর

Latest News

যাদের মাথার উপর ছাদ নেই, লড়াই করেন তাঁরা, আমরা খুব ভালো আছি,হঠাৎ দার্শনিক কোহলি বিকল্প প্রার্থী দিয়েও কাজ হল না, সুরাটে আবারও কংগ্রেস প্রার্থীর মনোনয়ন খারিজ সংসদীয় নির্বাচনে মুইজ্জুর দলের বড় জয়, ভারতের থেকে আরও দূরে সরবে মলদ্বীপ? মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ এপ্রিলের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ এপ্রিলের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ এপ্রিলের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ এপ্রিলের রাশিফল জ্বরে গা পুড়ে যাচ্ছে, তবুও প্রচার অব্যাহত সায়নীর! সঙ্গে রাখছেন কী কী? বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ এপ্রিলের রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ এপ্রিলের রাশিফল

Latest IPL News

করণকে তুচ্ছ মনে করে সিঙ্গল নিতে রাজি হননি কার্তিক,১ রানে হারের পর প্রশ্নে রণনীতি ইডেনে হেরে উঠেই শাস্তির মুখে RCB ক্যাপ্টেন, বিরাট জরিমানা পঞ্জাব দলনায়ক কারানের যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট ফের পঞ্জাবের মুখ থেকে জয় ছিনিয়ে আনলেন রাহুল তেওয়াটিয়া, ৩ উইকেটে জিতল গুজরাট ম্যাচ হারলেও IPL-এ ইতিহাস গড়লেন কোহলি! গেইল-রোহিতদের পিছনে ফেলে নজির গড়লেন ট্র্যাভিস-অভিষেকের রেকর্ড ব্রেকিং পাওয়ার প্লে খেলার সময় কেমন ছিল SRH-এর ডাগআউট শেষের দিকে KKR আমার সঙ্গে ভালো ব্যবহার করেনি, রেগে লাল IPL জেতানো প্রাক্তন তারকা KKR vs RCB: রাসেলের দুরন্ত বোলিং, রুদ্ধশ্বাস ম্য়াচে মাত্র ১ রানে জিতল কলকাতা ডাইভ দিয়ে মাটি থেকে বল তুলে নিলেন! ফ্যাফের দুর্ধর্ষ ক্যাচ আইয়ারের-ভিডিয়ো শেষ ওভারে স্টার্ককে ৩ ছক্কা টেলএন্ডারের, দুরন্ত ক্যাচ ও রান-আউটে ১ রানে জয় KKR-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.