বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > পরকীয়ায় জড়িয়ে ৩ বছরের সন্তানের সামনে আত্মঘাতী বধূ

পরকীয়ায় জড়িয়ে ৩ বছরের সন্তানের সামনে আত্মঘাতী বধূ

প্রতিকি ছবি

সোমবার সকালে স্বামী কাজে বেরোলে নিজের ঘরে ৩ বছরের সন্তানের সামনে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হন তিনি। এর পর শিশুটিই পরিবারের সদস্যদের ঘটনার কথা জানায়। ততক্ষণে মৃত্যু হয়েছে বিচিত্রার।

পরকীয়া সম্পর্কের জেরে ৩ বছরের সন্তানের সামনে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হলেন বধূ। ঘটনা কলকাতা লাগোয়া আনন্দপুরের চৌবাগা স্কুল রোডের। নিহত বধূর নাম বিচিত্রা মণ্ডল। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

পরিবারের তরফে জানানো হয়েছে, বধূর সঙ্গে স্থানীয় এক যুবকের বিবাহ বহির্ভূত সম্পর্ক গড়ে ওঠে। যা নিয়ে আশান্তি চলছিল। রবিবার বধূর শ্বশুরবাড়িতে আসেন তাঁর মা ও ভাই। বিচিত্রাদেবীকে বোঝান তাঁরা। তার পর সব কিছু স্বাভাবিকই ছিল। সোমবার সকালে স্বামী কাজে বেরোলে নিজের ঘরে ৩ বছরের সন্তানের সামনে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হন তিনি। এর পর শিশুটিই পরিবারের সদস্যদের ঘটনার কথা জানায়। ততক্ষণে মৃত্যু হয়েছে বিচিত্রার।

খবর যায় আনন্দপুর থানায়। পুলিশ এসে দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। ঘটনায় বধূর শ্বশুরবাড়ির বিরুদ্ধে কোনও অভিযোগ দায়ের হয়নি। অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করছেন পুলিশ আধিকারিকরা। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ওদিকে সারা বাড়িতে মা-কে খুঁজে বেড়াচ্ছে সদ্য বুলি ফোটা শিশুটি।

 

বন্ধ করুন