বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > গৃহবধূকে ব্ল্যাকমেল করে দিনের পর দিন ধর্ষণের অভিযোগ প্রতিবেশীর বিরুদ্ধে
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

গৃহবধূকে ব্ল্যাকমেল করে দিনের পর দিন ধর্ষণের অভিযোগ প্রতিবেশীর বিরুদ্ধে

  • নারায়ণপুর থানার নেতাজি নগর এলাকার বাসিন্দা ওই বধূর অভিযোগ, প্রতিবেশী গোপাল দাস তাঁকে দিনের পর দিন যৌন নির্যাতন ও ধর্ষণ করেছেন।

উত্তর ২৪ পরগনার নারায়ণপুরে গৃহবধূকে দিনের পর দিন ধর্ষণের অভিযোগ প্রতিবেশীর বিরুদ্ধে। ঘটনায় অভিযুক্তের স্ত্রীও জড়িত বলে দাবি বধূর। লাগাতার নির্যাতন সহ্য করতে না পেরে মঙ্গলবার নারায়ণপুর থানায় অভিযোগ দায়ের করেব বধূ। অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। 

নারায়ণপুর থানার নেতাজি নগর এলাকার বাসিন্দা ওই বধূর অভিযোগ, প্রতিবেশী গোপাল দাস তাঁকে দিনের পর দিন যৌন নির্যাতন ও ধর্ষণ করেছেন। সেই কাজে মদত করেছেন গোপালবাবুর স্ত্রী। অভিযোগকারিনী জানিয়েছেন, প্রথমে একদিন বাড়িতে ঠান্ডা পানীয়ের সঙ্গে নেশার দ্রব্য খাইয়ে দেওয়া হয় তাঁকে। অচেতন হয়ে পড়লে বন্ধ ঘরে তাঁকে ধর্ষণ করেন গোপালবাবু। কয়েকদিন পর স্ত্রীকে দিয়ে ফের তাঁকে ডেকে পাঠান গোপাল দাস। হুমকি দেন শারীরিক সম্পর্ক গড়তে সম্মতি না দিলে তাঁর সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তে তোলা ভিডিয়ো প্রকাশ করে দেবেন তিনি। এই হুমকির মুখে দিনের পর দিন বধূকে ধর্ষণ করতে থাকেন ওই ব্যক্তি। 

মঙ্গলবার নারায়ণপুর থানায় গিয়ে অভিযোগ জানান নির্যাতিতা বধূ। এর পর সংবাদমাধ্যমকে তিনি জানান, ‘এতদিন আমার ওপরে অত্যাচার করছিলেন উনি। এবার আমার সাবালিকা মেয়ের দিকে নজর দিয়েছে। তাই আর সহ্য করতে পারলাম না।’ অভিযোগ দায়েরের পর থেকে পলাতক গোপাল দাস ও তাঁর স্ত্রী।

 

বন্ধ করুন