বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Howrah-Sealdah Local Timing During Puja: আজ রাত থেকে চলবে অতিরিক্ত লোকাল! হাওড়া,শিয়ালদা লাইনে শেষ ট্রেন ছাড়বে কখন?

Howrah-Sealdah Local Timing During Puja: আজ রাত থেকে চলবে অতিরিক্ত লোকাল! হাওড়া,শিয়ালদা লাইনে শেষ ট্রেন ছাড়বে কখন?

সপ্তমী থেকে নবমী রাতে অতিরিক্ত লোকাল ট্রেন চালাবে পূর্ব রেল। (HT PHOTO)

সপ্তমী থেকে নবমী রাতে অতিরিক্ত লোকাল ট্রেন চালাবে পূর্ব রেল। একনজরে দেখে নিন শিয়ালদা এবং হাওড়া শাখায় কোন রুটের শেষ ট্রেন কখন।

আজ রবিবার সপ্তমী। যত রাত বাড়বে, তত ভিড় বাড়বে কলকাতায়। পুজো দেখতে রাস্তায় শহরবাসীর ঢল নামবে। পাশাপাশি শহরতলি থেকেও কলকাতামুখী হবেন লাখ লাখ মানুষ। আর দর্শনার্থীদের সুবিধার্থে রাতে অতিরিক্ত ট্রেন চালানোর ঘোষণা করেছে পূর্ব রেল। শিয়ালদা এবং হাওড়া লাইনের বিভিন্ন রুটে আজকে অনেক রাত পর্যন্ত লোকাল ট্রেন চলবে। শিয়ালদা শাখায় সপ্তমী থেকে নবমী প্রতি রাতে কুড়িটি বাড়তি ট্রেন চালানো হবে। হাওড়া থেকেও বিভিন্ন রুটে অতিরিক্ত ট্রেন চালানো হবে পুজোর রাতগুলিতে।

আজ থেকে শিয়ালদা–দমদম–নৈহাটি–রানাঘাট, শিয়ালদা–বনগাঁ, রানাঘাট–বনগাঁ এবং শিয়ালদা দক্ষিণ শাখায় চলবে বাড়তি ট্রেন। শিয়ালদা থেকে রানাঘাটের শেষ ট্রেন ছাড়বে রাত ১২টা ৪০ মিনিটে। আর রানাঘাট থেকে শিয়ালদার ট্রেন ছাড়বে রাত ১১টা ৪৫ মিনিটে। শিয়ালদা থেকে নৈহাটি যাওয়ার শেষ ট্রেন ছাড়বে রাত ২টো ৩০ মিনিটে এবং নৈহাটি থেকে শিয়ালদা আসার জন্য শেষ ট্রেন ছাড়বে রাত ১২টা ২৫ মিনিটে। শিয়ালদা থেকে বনগাঁগামী শেষ লোকাল ট্রেন ছাড়বে রাত ১২.৪০ মিনিটে এবং বনগাঁ থেকে শিয়ালদাগামী শেষ ট্রেন ছাড়বে রাত ১১টা ৫৫ মিনিটে। অন্যদিকে শিয়ালদা থেকে ডানকুনিগামী শেষ লোকাল ছাড়বে রাত ১১টা ৩০ মিনিটে। ডানকুনি থেকে শিয়ালদাগামী শেষ ট্রেন রাত ১২টা ২৫ মিনিটে ছাড়বে।

এদিকে রানাঘাট থেকে বনগাঁ এবং বনগাঁ থেকে রানাঘাটের শেষ ট্রেন মিলবে যথাক্রমে রাত ৯টা ৫৬ মিনিট এবং ১০টায়। শিয়ালদা দক্ষিণ শাখায় বারুইপুর থেকে শেষ ট্রেন ছাড়বে ৩টে ১০ মিনিটে। তার আগে রাত ১টা ২৫ মিনিটেও একটি ট্রেন বারুইপুর থেকে শিয়ালদা আসবে। এদিকে শিয়ালদা–বারুইপুরের মধ্যে শেষ দুটি ট্রেন চলবে রাত ১২টা ৩০ মিনিটে এবং রাত ২টো ২০ মিনিটে। অপরদিকে বজবজ থেকে শিয়ালদাগামী শেষ ট্রেন পাওয়া যাবে রাত ১২টা ৩০ মিনিটে এবং শিয়ালদা থেকে বজবজের জন‌্য শেষ ট্রেন ছাড়বে রাত সাড়ে ১১টায়।

অন্যদিকে হাওড়া শাখায় ব‌্যান্ডেলগামী শেষ দুটো লোকাল ছাড়বে রাত ১২টা ৪৫ মিনিটে এবং রাত ১টায়। বর্ধমান মেন লাইনে রাত ১টা ৫১ মিনিটে শেষ ট্রেন মিলবে। ব‌্যান্ডেল থেকে ট্রেন পাওয়া যাবে রাত ১১টা এবং সাড়ে ১১টায়। বর্ধমান থেকে হাওড়াগামী শেষ ট্রেন ছাড়বে রাত সাড়ে ১১টায়। হাওড়া থেকে কর্ড লাইনের শেষ ট্রেন ছাড়বে রাত ১টা ১৫ মিনিটে। কর্ড লাইনে বধর্মান থেকে হাওড়াগামী শেষ ট্রেন ছাড়বে রাত সাড়ে ১০টায়। শেওড়াফুলি থেকে তারকেশ্বরের শেষ ট্রেন ছাড়বে রাত ১২টা ২৫ মিনিটে এবং তারকেশ্বর থেকে হাওড়াগামী শেষ ট্রেন ছাড়বে রাত ১১টায়।

বন্ধ করুন