বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Howrah: প্রতিবাদের নামে তাণ্ডব! হাওড়ায় সাময়িক বন্ধ করা হল ইন্টারনেট পরিষেবা
হাওড়ার বিভিন্ন প্রান্তে দফায় দফায় বিক্ষোভ।

Howrah: প্রতিবাদের নামে তাণ্ডব! হাওড়ায় সাময়িক বন্ধ করা হল ইন্টারনেট পরিষেবা

  • ভয়াবহ তাণ্ডব হাওড়ায়। গুড়িয়ে দেওয়া হয়েছে পুলিশ কিয়স্ক। টানা অবরোধ। গাড়িতেও আগুন। আর তার জেরে এবার কড়া পদক্ষেপ প্রশাসনের। সাময়িকভাবে তথ্য আদান প্রদানে লাগাম টানা হল। বন্ধ করা হল ইন্টারনেটন পরিষেবা।

নূপুর শর্মার বিতর্কিত মন্তব্যের জেরে বৃহস্পতিবার ডোমজুরের প্রায় ১১ ঘণ্টা রাস্তা অবরোধ হয়েছিল। শুক্রবারও হাওড়ার বিভিন্ন প্রান্তে অশান্তি। এনিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন খোদ রাজ্যপাল। আজ রাত ১০টার মধ্যে মুখ্য সচিবকে ডেকে পাঠিয়েছেন তিনি। আর তার মধ্যেই এবার বড় সিদ্ধান্ত নিল প্রশাসন।

 অ্য়াডিশনাল চিফ সেক্রেটারির তরফে বিজ্ঞপ্তি জারি করে বলা হয়েছে, ইন্ডিয়া টেলিগ্রাফ অ্যাক্ট ১৮৮৫ অনুসারে  হাওড়া জেলার মধ্যে কোনও তথ্য আদান প্রদানের ক্ষেত্রে কড়াকড়ি করা হচ্ছে। অপরাধ দমনে ও শান্তি রক্ষার জন্য এই তথ্য আদানপ্রদান সাময়িকভাবে বন্ধ করা হচ্ছে। হাওড়া পুলিশ কমিশনারেট ও হাওড়া রুরাল পুলিশ স্টেশন এলাকায় এই নির্দেশ লাগু করা হচ্ছে।

এই নির্দেশ অবিলম্বে লাগু করার কথা বলা হয়েছে। আগামী ১৩ জুন সোমবার সকাল ৬টা পর্যন্ত এই নির্দেশ লাগু করা থাকবে। সূত্রের খবর এদিন হাওড়ার সলপে পুলিশকে লক্ষ্য করে বোমাবাজি হয়। চেঙ্গাইলে রেল অবরোধ হয়। ধূলাগড়েও অশান্তি হয়েছে। বিভিন্ন জায়গায় গাড়ি জ্বালিয়ে দেওয়া হয়েছে। সেই অশান্তি রোধ করতেই এবার কার্যত ইন্টারনেট বন্ধ ও টেলিকম সার্ভিস সাময়িকভাবে স্থগিত রাখার দিকে এগোল পুলিশ প্রশাসন। 

বন্ধ করুন