বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > আত্মঘাতী স্ত্রী, শোকে হার্ট অ্যাটাকে মৃত্যু স্বামীর, মর্মান্তিক ঘটনা বেহালায়
মৃতদেহের প্রতীকী ছবি।

আত্মঘাতী স্ত্রী, শোকে হার্ট অ্যাটাকে মৃত্যু স্বামীর, মর্মান্তিক ঘটনা বেহালায়

তার স্বামীর নাম রাজেশ ঘরামি। স্থানীয়দের অনুমান আর্থিক সমস্যার জেরেই এই ঘটনা।

মর্মান্তিক ঘটনা ঘটে গেল দক্ষিণ কলকাতায়। সকালে আত্মঘাতী হয়েছিলেন স্ত্রী। আর সেই শোকে দুপুরে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হল স্ত্রীর। ঘটনাটি বেহালার বিএল সাহা রোডের কলাবাগান এলাকার। দম্পতীর আকস্মিক মৃত্যুতে শোকস্তব্ধ গোটা পরিবার। আত্মঘাতী গৃহবধূর নাম পিঙ্কি ঘরামি (৩০)। তার স্বামীর নাম রাজেশ ঘরামি। স্থানীয়দের অনুমান আর্থিক সমস্যার জেরেই এই ঘটনা।

স্থানীয় ও পুলিশ সূত্রের খবর, দীর্ঘদিন ধরেই নার্ভের সমস্যা ছিল পিঙ্কির। কিন্তু, চিকিৎসার জন্য সেই পরিমাণ অর্থ ছিল না দম্পতীর কাছে। কোনওভাবে দিন মজুরি করে রাজেশ যা আয় করেন তাতে জমানো সম্ভব হয় না। স্থানীয় সূত্রের খবর, সরকারি হাসপাতালে তিনি স্ত্রীর চিকিৎসা করিয়েছেন। কিন্তু তারপরেও স্ত্রী সুস্থ হয়নি। অর্থাভাবে ভাল কোনও হাসপাতালে স্ত্রীর চিকিৎসা করাতে পারছিলেন না। তা নিয়েই দীর্ঘদিন ধরে মানসিক অবসাদে ভুগছিলেন পিঙ্কি। অবশেষে ঘরের ফ্যানের সঙ্গে গলায় দরি দিয়ে আত্মহত্যা করেন তিনি।

তাকে আশঙ্কাজনক অবস্থায় বিদ্যাসাগর হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। এরপরেই ঘটে বিপত্তি। স্ত্রীর মৃত্যুর পরেই তিনি বাড়ি ফেরেন। স্নান করার জন্য বাথরুমে গেলেই সেখানে হার্ট অ্যাটাক হয়ে মৃত্যু হয় স্বামীর। স্থানীয়রা জানাচ্ছেন স্ত্রীর বিয়োগের শোকেই মৃত্যু হয়েছে স্বামীরও। পুলিশ দুটি মৃতদেহ ময়না তদন্তের জন্য পাঠিয়েছে। দম্পতর আকস্মিক মৃত্যুতে শোকস্তব্ধ গোটা এলাকা।

বন্ধ করুন