বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > অর্জুন সিং একটা মাফিয়া, ওকে আমিও ভয় পাই: ফিরহাদ হাকিম
পুরমন্ত্রী ফিরহাদ হাকিম। ফাইল ছবি
পুরমন্ত্রী ফিরহাদ হাকিম। ফাইল ছবি

অর্জুন সিং একটা মাফিয়া, ওকে আমিও ভয় পাই: ফিরহাদ হাকিম

  • এদিন সুনীল মণ্ডলের গাড়ির সামনে কারা হামলা চালিয়েছে তা তাঁর জানা নেই বলে দাবি করেছেন ফিরহাদ হাকিম। তিনি বলেন, ‘শুনেছি উনি তফশিলি সংগঠনের সঙ্গে যুক্ত ছিলেন। তাদের কিছু প্রতিশ্রুতি দিয়েছিলেন। সেই সংগঠনের সদস্যরাই এদিন বিক্ষোভ দেখিয়েছে।

বিজেপি সাংসদ সুনীল মণ্ডলের গাড়ি ঘিরে তৃণমূলের বিক্ষোভ নিয়ে আকচাআকচির মধ্যে বিস্ফোরক স্বীকারোক্তি রাজ্যের পুর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিমের। মন্ত্রীমশাই স্বীকার করলেন, বিজেপি সাংসদ অর্জুন সিংকে ভয় পান তিনি। সঙ্গে তাঁর অনুরোধ, তাঁকে যেন না মারেন অর্জুন সিং। 

সুনীল মণ্ডলের গাড়ির সামনে তৃণমূলের বিক্ষোভে অর্জুনের প্রতিক্রিয়ার পালটা প্রতিক্রিয়া দিতে গিয়ে ফিরহাদ বলেন, ‘অর্জুন মাফিয়া। ও অগণতান্ত্রিক উপায়ে জবাব দিতে পারে। আমারও ওকে ভয় করে। আমি ওকে বলবো, আমাক যেন না মারে।‘

সুনীল মণ্ডলের গাড়িতে হামলা প্রসঙ্গে এর আগে বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং বলেন, ‘মমতা বন্দ্যোপাধ্যায় এরাজ্যে মানুষকে গণতান্ত্রিক ভাবে থাকতে দেবেন না। গণতান্ত্রিক ভাবে রাজনীতি করতে দেবে না। আমাদেরও এবার তাহলে অগণতান্ত্রিক উপায়ে জবাব দিতে হবে।’

এদিন সুনীল মণ্ডলের গাড়ির সামনে কারা হামলা চালিয়েছে তা তাঁর জানা নেই বলে দাবি করেছেন ফিরহাদ হাকিম। তিনি বলেন, ‘শুনেছি উনি তফশিলি সংগঠনের সঙ্গে যুক্ত ছিলেন। তাদের কিছু প্রতিশ্রুতি দিয়েছিলেন। সেই সংগঠনের সদস্যরাই এদিন বিক্ষোভ দেখিয়েছে। এর সঙ্গে তৃণমূলের যোগ নেই। ফিরহাদ হাকিম এত নিচু রাজনীতি করে না’।

বন্ধ করুন