বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > জানি না ওনাকে রিসিভ করার কেউ আছে কিনা, অভিষেককে কটাক্ষ দিলীপের
দিলীপ ঘোষ

জানি না ওনাকে রিসিভ করার কেউ আছে কিনা, অভিষেককে কটাক্ষ দিলীপের

এর আগে গত বছর অক্টোবর, ডিসেম্বর মাসে গোয়া সফরে গিয়েছিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। গোয়া সফরে গিয়ে বেশ কয়েকটা প্রচারও করেছিলেন তৃণমূল নেত্রী।

‌আগামী ১৪ ফেব্রুয়ারি গোয়ায় ভোট। ভোটের আগে গোয়া সফরে যাচ্ছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। অভিষেকের এই গোয়া সফর নিয়ে এবার কটাক্ষ ছুড়ে দিলেন বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। কটাক্ষের সুরেই দিলীপ জানান, ‘‌শীতের সময় গোয়া সফর খুব ভালোই লাগে। জানি না ওনাকে রিসিভ করার জন্য কেউ আছে কিনা।’‌

রাজ্য রাজনীতি থেকে কেন্দ্র, নানা বিষয়ে বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতির মতামত জানতে চান সাংবাদিকরা। সেই সময় অভিষেকের গোয়া সফরের প্রসঙ্গও উঠে আসে। এই প্রসঙ্গে কিছুটা ব্যাঙ্গাত্মক সুরেই দিলীপ ঘোষ অভিষেককে নিশানা করেই জানান, ‘‌শীতের সময়ে গোয়ার পরিবেশটা খুব ভালোই থাকে। দেশ বিদেশের লোক থাকে। অনেকবারই গোয়ায় যাওয়ার চেষ্টা করছেন। কিন্তু গিয়ে কোনও লাভ হচ্ছে না। আমি জানি না, ওখানে কেউ আছেন কিনা ওনাকে রিসিভ করার জন্য।’‌ উল্লেখ্য, অভিষেক যখন গোয়া সফরে যাচ্ছেন, তখন ঠিক তার আগেই কংগ্রেস ছেড়ে আসা প্রাক্তন বিধায়ক অ্যালেক্সিও রেজিনাল্ডো লৌরেনকো তৃণমূলের প্রাথমিক সদস্যপদ থেকে পদত্যাগ করেছেন। জানা যাচ্ছে, তিনি ফের হয়ত কংগ্রেসেই ফিরে যেতে পারেন।

এর আগে গত বছর অক্টোবর, ডিসেম্বর মাসে গোয়া সফরে গিয়েছিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। গোয়া সফরে গিয়ে বেশ কয়েকটা প্রচারও করেছিলেন তৃণমূল নেত্রী। তৃণমূল নেত্রীর পাশাপাশি বার বার গোয়ায় ছুটে গিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতেই লিয়েন্ডার পেজ, নাফিসা আলি থেকে শুরু অনেকেই তৃণমূলে যোগ দেন। তৃণমূলে যোগ দেন গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রীও। প্রথম দিকে এত কর্মী সমর্থকরা গোয়ায় যোগদান করলেও পরে তৃণমূল ছেড়ে যাওয়ার প্রবণতা দেখা দিয়েছে, যাতে অস্বস্তি বেড়েছে ঘাসফুল শিবিরের।

বন্ধ করুন