বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > কোনও পার্টিতে নেই, কারও সঙ্গে ব্যক্তিগত সম্পর্ক নেই, দাবি অর্পিতার
অর্পিতা মুখোপাধ্যায়।

কোনও পার্টিতে নেই, কারও সঙ্গে ব্যক্তিগত সম্পর্ক নেই, দাবি অর্পিতার

  • রবিবার স্বাস্থ্যপরীক্ষার পর জোকা ESI হাসপাতাল থেকে বেরনোর সময় এমনই দাবি করলেন শিক্ষক নিয়োগ দুর্নীতিতে গ্রেফতার পার্থ চট্টোপাধ্যায় ঘনিষ্ঠ অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায়।

তিনি কোনও রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত নন। ব্যক্তিগত সম্পর্কে জড়িত নন কারও সঙ্গে। রবিবার স্বাস্থ্যপরীক্ষার পর জোকা ESI হাসপাতাল থেকে বেরনোর সময় এমনই দাবি করলেন শিক্ষক নিয়োগ দুর্নীতিতে গ্রেফতার পার্থ চট্টোপাধ্যায় ঘনিষ্ঠ অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায়। এদিন হাসপাতালে প্রবেশের সময়, আইনে সম্পূর্ণ আস্থা রয়েছে বলেও মন্তব্য করেন তিনি।

এদিন জোকা ESI হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার পর বেরনোর সময় অর্পিতাকে সাংবাদিকরা প্রশ্ন করেন, ‘আপনি কি কোনও রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত?’ জবাবে অর্পিতা বলেন, ‘আমি কোনও পার্টির সঙ্গে যুক্ত নই'। এর পর নিজে থেকেই তিনি বলে ওঠেন, আমি কারও সঙ্গে ব্যক্তিগত সম্পর্কেও যুক্ত নই। এর পরই গাড়ির দরজা বন্ধ করে দেন অর্পিতার সুরক্ষার দায়িত্বে থাকা CISF-এর মহিলা আধিকারিকরা।

শনিবার বিকেলে বাড়ি থেকে গ্রেফতার করে অর্পিতাকে জোকা ESI হাসপাতালেই নিয়ে এসেছিলেন ED-র গোয়েন্দারা। তখন তিনি নিজেকে নির্দোষ বলে দাবি করে জানিয়েছিলেন, সবই বিজেপির চক্রান্ত।

রবিবার অর্পিতাকে ব্যাঙ্কশাল আদালতে পেশ করবে পুলিশ। এদিন বেলা ২টো নাগাদ তাঁকে হাসপাতাল থেকে আদালতে নিয়ে যান আধিকারিকরা।

 

বন্ধ করুন