বাড়ি > বাংলার মুখ > কলকাতা > অর্থ-খ্যাতি অনেক পেয়েছি, বাঙালি হিন্দুকে অবলুপ্তির হাত থেকে বাঁচাতে চাই: তথাগত
ফাইল ছবি
ফাইল ছবি

অর্থ-খ্যাতি অনেক পেয়েছি, বাঙালি হিন্দুকে অবলুপ্তির হাত থেকে বাঁচাতে চাই: তথাগত

  • সোমবারই কলকাতায় ফিরেছেন তথাগত। বিমানবন্দরে তাঁকে অভ্যর্থনা জানান কয়েকশ অনুগামী। এর পরই বিজেপির রাজনীতি নিয়ে নতুন জল্পনা শুরু হয়।

রাজনীতিতে ফেরার প্রক্রিয়ার মধ্যেই টুইটারে তাঁর ভবিষ্যৎ পরিকল্পনা খুলে বললেন তথাগত রায়। সঙ্গে জানালেন ফেসবুকে তাঁকে মুখ্যমন্ত্রী করার দাবিতে যে পেজ খোলা হয়েছে তার সঙ্গে তাঁর কোনও সম্পর্ক নেই। 

সোমবারই কলকাতায় ফিরেছেন তথাগত। বিমানবন্দরে তাঁকে অভ্যর্থনা জানান কয়েকশ অনুগামী। এর পরই বিজেপির রাজনীতি নিয়ে নতুন জল্পনা শুরু হয়। তারই মধ্যে ফেসবুকে ভেসে ওঠে ‘তথাগত রায় ফর সিএম’ নামে নতুন একটি পেজ।

এসব নিয়ে যখন জল্পনা তুঙ্গে তখন, দিলীপ ঘোষের নিউ টাউনের বাড়ি গিয়ে তাঁর সঙ্গে দেখা করেন তথাগত। সেখানে তাঁর সঙ্গে দেখা হয় মুকুল রায়েরও। দুজনের কথাও হয়। সন্ধ্যায় দলের হেস্টিংস পার্টি অফিসে কৈলাস বিজয়বর্গীয়র সঙ্গে দেখা করেন তিনি। 

টুইটারে তথাগত লিখেছেন, ‘গতকাল আমি কৈলাসজিকে স্পষ্ট করেছি, ঈশ্বর আমাকে পর্যাপ্ত খ্যাতি ও অর্থ দিয়েছেন। তাই এসবের জন্য আমি বিজেপিতে ফিরতে চাইছি না। আমি বাঙালি হিন্দুর অবলুপ্তি রোধে শুধু আমার অবদানটুকু রাখতে চাই। আর সেজন্য ২০২১ সালে পশ্চিমবঙ্গে বিজেপির ক্ষমতায় আসা খুব দরকারি।’

এর পরও মঙ্গলবার দিনভর তথাগতকে মুখ্যমন্ত্রী করার দাবিতে ফেসবুক পেজ নিয়ে শোরগোল চলে। সন্ধ্যায় প্রবীণ এই রাজনীতিক টুইটারে জানান, ওই পেজ কে খুলেছে তা তাঁর জানা নেই। ওই পেজের সঙ্গে কোনও ভাবে সম্পৃক্ত নন তিনি। পেজের প্রতি কোনও সমর্থনও নেই তাঁর।

 

বন্ধ করুন