বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > টাকা তুলে দিতে পারিনি বলে টিকিট দেয়নি তৃণমূল, বিস্ফোরক দাবি বিদায়ী কাউন্সিলরের
পার্থ মিত্র।
পার্থ মিত্র।

টাকা তুলে দিতে পারিনি বলে টিকিট দেয়নি তৃণমূল, বিস্ফোরক দাবি বিদায়ী কাউন্সিলরের

  • এদিন বিকেলে পার্থবাবুর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন। বলেন, ‘ববিদা (ফিরহাদ হাকিম) আমার জন্য লড়াই করেছিলেন।

টাকা তুলে দিতে পারিনি বলেই টিকিট দেয়নি তৃণমূল। শনিবার কলকাতা পুরভোটে কংগ্রেসের মনোনয়ন পেয়ে এমনই বললেন ৮ নম্বর ওয়ার্ডের বিদায়ী তৃণমূল কাউন্সিলর পার্থ মিত্র। পার্থবাবুর এহেন অভিযোগে শোরগোল পড়ে গিয়েছে।

শুক্রবার রাতে তৃণমূলের প্রার্থীতালিকা প্রকাশিত হলে দেখা যায় ৮ নম্বর ওয়ার্ডে পার্থবাবুর জায়গায় মনোনয়ন দেওয়া হয়েছে শশী পাঁজার মেয়ে পূজাকে। এর পরই কংগ্রেসে যোগ দেন পার্থবাবু। শনিবার কলকাতা পুরসভায় ৬৬টি ওয়ার্ডে প্রার্থী ঘোষণা করে কংগ্রেস। তাতে দেখা যায় ৮ নম্বর ওয়ার্ডে মনোনয়ন পেয়েছেন পার্থবাবু।

এদিন বিকেলে পার্থবাবুর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন। বলেন, ‘ববিদা (ফিরহাদ হাকিম) আমার জন্য লড়াই করেছিলেন। কিন্তু তলায় তলায় অনেক খেলা হয়েছে। তাই টিকিট পাইনি। সেসব সংবাদমাধ্যমের সামনে আসুক আমি চাই না। এক সময় মমতা বন্দ্যোপাধ্যায়ের গাড়ি করে ঘুরতাম। আজ খারাপ হয়ে গেলাম? টাকা তুলে দিতে পারিনি বলে টিকিট দেয়নি তৃণমূল।’

বলে রাখি, শনিবার সকালে একই দাবি করে একটি ফেসবুক পোস্ট করেন বিজেপি নেতা সন্ময় বন্দ্যোপাধ্যায়। তাঁর দাবি, শুক্রবার রাতে এক তৃণমূল নেতা ফোন করে তাঁকে বলেন, টাকা তুলে দিতে না পারায় টিকিট পাননি তিনি। তবে কি সেই নেতা পার্থ মিত্র?

 

বন্ধ করুন