বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > 'গরু ছাগল হলে আটকে রাখতাম,' দলবদল প্রসঙ্গে বিস্ফোরক দিলীপ ঘোষ
বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। ফাইল ছবি। (Ajay Aggarwal /HT PHOTO)
বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। ফাইল ছবি। (Ajay Aggarwal /HT PHOTO)

'গরু ছাগল হলে আটকে রাখতাম,' দলবদল প্রসঙ্গে বিস্ফোরক দিলীপ ঘোষ

  • শনিবারই রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের হাত ধরে তৃণমূলে ফিরে এসেছেন উত্তর দিনাজপুরের কালিয়াগঞ্জের বিজেপি বিধায়ক সৌমেন রায়।

নির্বাচনের আগে একেবারে স্রোতের মতো তৃণমূল ছেড়ে বিজেপিতে যাওয়ার হিড়িক পড়ে গিয়েছিল। আর নির্বাচনে ভরাডুবির পরেই সেই বিজেপি থেকেই এবার তৃণমূলে ফিরে আসার জন্য রীতিমতো প্রতিযোগিতা শুরু হয়েছে। এমনকী বিজেপির টিকিটে জেতা বিধায়কদের একাংশও এবার তৃণমূলে ফিরতে চেয়ে নাম লেখানো শুরু করেছেন। সেই ঘটনাও প্রকাশ্যে আসছে বার বার। শনিবারই রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের হাত ধরে তৃণমূলে ফিরে এসেছেন উত্তর দিনাজপুরের কালিয়াগঞ্জের বিজেপি বিধায়ক সৌমেন রায়। এবার সেই বিধায়কের তৃণমূলে ফেরা নিয়ে একেবারে বিস্ফোরক মন্তব্য বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের।

 

তিনি বলেন, 'দলবদল এখনকার রাজনীতিতে একটা ফ্যাশন হয়ে গিয়েছে। গরু, ছাগল তো নয় যে আটকে রাখব। গরু ছাগল হলে আটকে রাখতাম। কালিয়াগঞ্জর বিজেপি বিধায়ক সৌমেন রায় তৃণমূলে যোগ দিয়েছে, তাতে বিজেপির কোনও ক্ষতি হবে না।' এদিকে দিলীপের এই মন্তব্যকে ঘিরে একেবারে বিতর্কের ঝড় উঠেছে বাংলার রাজনীতির উঠোনে। 

তবে এখানেই থেমে থাকেননি দিলীপ ঘোষ। নিরাপত্তারক্ষীর মৃত্যুর ঘটনায় বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে সিবিআইয়ের তলব প্রসঙ্গে তিনি বলেন, 'আমাদের দলে থাকলে কেস হবে, সিআইডি ডাকবে। যেমন মুকুল রায়কে ডেকেছিল। তৃণমূলের সঙ্গে হাত মেলানোর পর তাঁকে আর ডেকেছে? বিজেপিতে আছে তাই শুভেন্দুকে সিবিআই ডাকছে। মিথ্যা মামলায় বিজেপি নেতাদের হেনস্থা করতে চাইছে তৃণমূল।' অভিযোগ দিলীপ ঘোষের। 

 

বন্ধ করুন