বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Kolkata: কলকাতায় বাড়ির সিঁড়ি ভেঙে পড়ে বিপত্তি! আটকে পড়লেন ৫ বাসিন্দা

Kolkata: কলকাতায় বাড়ির সিঁড়ি ভেঙে পড়ে বিপত্তি! আটকে পড়লেন ৫ বাসিন্দা

বাড়ির সিঁড়ি ভেঙে বিপত্তি।

যে বাড়ির একাংশ ভেঙে গিয়েছে সেটি একটি বহুতল। ওই বাড়ির সিঁড়ির অংশ ভেঙে পড়ার ফলে এই বিপত্তি ঘটে। বাড়ির তিনতলার সিঁড়ি ধসে পড়ে। এর ফলে তিনতলায় থাকা বাসিন্দারা আটকে পড়েন। বাসিন্দাদের কথায়, সিঁড়ির অংশ ভেঙে পড়ার পরেই তাঁরা স্থানীয় এক তৃণমূল নেতার সঙ্গে যোগাযোগ করেন।

কলকাতায় বাড়ির একাংশ ভেঙে ঘটল বিপত্তি! বাড়ির ভিতরে আটকে থাকলেন পাঁচজন। পরে উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছে তাঁদের উদ্ধার করে। ঘটনাটি ঘটেছে পূরবী সিনেমাহলের কাছে। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েন বাড়ির বাসিন্দারা। তবে প্রাণহানির কোনও ঘটনা ঘটেনি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, যে বাড়ির একাংশ ভেঙে গিয়েছে সেটি একটি বহুতল। ওই বাড়ির সিঁড়ির অংশ ভেঙে পড়ার ফলে এই বিপত্তি ঘটে। বাড়ির তিনতলার সিঁড়ি ধসে পড়ে। এর ফলে তিনতলায় থাকা বাসিন্দারা আটকে পড়েন। বাসিন্দাদের কথায়, সিঁড়ির অংশ ভেঙে পড়ার পরেই তাঁরা স্থানীয় এক তৃণমূল নেতার সঙ্গে যোগাযোগ করেন। এরপরে দমকল এবং পুলিশের খবর দেওয়া হয়। পরে ঘটনাস্থলে এসে পৌঁছয় পুলিশ এবং দমকল। দমকলের দুটি ইঞ্জিনের সাহায্যে উদ্ধারকার্য চালান কর্মীরা। পাশাপাশি, ঘটনাস্থলে যান কলকাতার পুলিশ কমিশনার বিনীত গোয়েল এবং ডিসি সেন্ট্রাল রূপেশ কুমার। যদিও এ দিনের ঘটনায় হতাহতের কোনও খবর পাওয়া যায়নি। তবে তিনতলায় আটকে থাকা বাসিন্দারা ব্যাপক আতঙ্কিত হয়ে পড়েন।

উল্লেখ্য, কিছুদিন আগেই বিবি গাঙ্গুলি স্ট্রিটে বউবাজারের একটি বাড়ির একাংশ ভেঙে পড়েছিল সেই ঘটনাতেও হতাহতের কোনও খবর পাওয়া যায়নি। তবে আতঙ্ক ছড়িয়েছিল সেখানকার বাসিন্দাদের মধ্যে। এদিনের ঘটনার পর বাসিন্দাদের বাইরে বের করে দেওয়া হয়।

 

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বন্ধ করুন