বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Debangshu on Bony Sengupta: কোন পথে বনি এজেন্সিকে ‘এড়াতে পারতেন’, জানালেন দেবাংশু

Debangshu on Bony Sengupta: কোন পথে বনি এজেন্সিকে ‘এড়াতে পারতেন’, জানালেন দেবাংশু

দেবাংশু ভট্টাচার্য, তৃণমূল নেতা

নিয়োগ দুর্নীতিতে আর্থিক লেনদেনের তদন্তে বনিকে শুক্রবার তলব করে ইডি। কিন্তু তার আগেই বৃহস্পতিবার তিনি ইডির দফতরে হাজির হন। তদন্তকারী সংস্থার দাবি, তাঁর সঙ্গে হেফাজতে থাকা কুন্তল ঘোষের আর্থিক লেনদেনের হদিশ মিলেছে।

বিজেপি ছেড়েই কাল হল অভিনেতা বনি সেনগুপ্তর। তাঁকে ইডি-র তলব প্রসঙ্গে এমনটাই মনে করছেন তৃণমূল নেতা দেবাংশু ভট্টাচার্য। বনিকে তলব প্রসঙ্গে বুধবার তিনি একটি টুইট করেছেন। সেই টুইটে দেবাংশু লিখেছেন,'বনি সেনগুপ্ত যদি বিজেপি না ছাড়তেন, উনিও শুভেন্দু অধিকারীর মত এজেন্সি থেকে ১০ হাত দূরে থাকতে পারতেন!'

নিয়োগ দুর্নীতিতে আর্থিক লেনদেনর তদন্তে বনিকে শুক্রবার তলব করে ইডি। কিন্তু তার আগেই বৃহস্পতিবার তিনি ইডির দফতরে হাজির হন। তদন্তকারী সংস্থার দাবি, তাঁর সঙ্গে হেফাজতে থাকা কুন্তল ঘোষের আর্থিক লেনদেনের হদিশ মিলেছে। সে কারণে অভিনেতার আয়-ব্যায়ের সমস্ত নথি নিয়ে ইডি দফতরে হাজির হতে বলা হয়েছে।

প্রসঙ্গত, ২০২১-এর বিধানসভা নির্বাচনের আগে দিলীপ ঘোষের হাত থেকে বিজেপির পতাকা নিয়েছিলেন বনি সেনগুপ্ত। এক বছরের মধ্যেই তিনি বিজেপি ত্যাগ করার কথা জানান সোশ্য়াল মিডিয়ায় কারণ হিসাবে তিনি বলেন, বিজেপি যে প্রতিশ্রুতি দিয়েছিল তা রখতে পারেনি। তার পর বছর ঘুরতে ঘুরতে তাঁকে ইডি-র তলব।

অভিনেতাকে তলব প্রসঙ্গে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী বলেন, 'ভোটের সময় দলে এসেছিল। গত দু-বছর বনির সঙ্গে সম্পর্ক নেই। বনি যদি টাকা নিয়ে থাকে তবে তাঁকে ব্যক্তিগত ভাবে জবাব দিতে হবে। দু'মাস বিজেপিতে ছিলেন। এখন আর নেই।'

বাংলার মুখ খবর

Latest News

গড়পড়তা খেলে জায়গা পাচ্ছেন প্যায়ারেলালরা, ১০০ করেও বাদ অভিষেক, ক্ষোভ নেটিজেনদের কলকাতার ৫৮টি রাস্তার মোড়ে হকার নয়, ভেন্ডিং কমিটির রিপোর্ট কি লাগু হবে এবার? বিয়ের আগেই প্রেগন্যান্ট হন নাতাশা! তিন বার বিয়ে করেন হার্দিক,তবুও সংসার টিকলো না চোখ রাঙাচ্ছে নিম্নচাপ! ২১ শে জুলাইয়ের আগে বাংলার আবহাওয়া কেমন থাকবে? রেশন দুর্নীতি বিতর্ক অতীত! মুম্বইয়ে বিরাট দুর্গাপুজো আয়োজনের দায়িত্বে ঋতুপর্ণা স্বামী-পুত্রের সঙ্গে সংসারি প্রিয়াঙ্কা, সেরা ১০ মিষ্টি মুহূর্ত দেখুন ৪২তম জন্মদিন পালন গ্লোবাল স্টাইল আইকন প্রিয়াঙ্কার, দেখুন তাঁর ৭টি সেরা আউটফিট মা হওয়ার পরেও কীভাবে এত ফিট তিনি? নিজের ডেইলি রুটিন শেয়ার করলেন সোনাম কাপুর ২০২৪-২৫ আর্থিক বছরে বিরাট নিয়োগ ইনফোসিসে, অফ-ক্যাম্পাসও হবে চাকরি SL সফরের স্কোয়াডে ভারতের চাঞ্চল্যকর চারটি সিদ্ধান্ত কী জানেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.