বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > সোশ্যাল মিডিয়ায় তরুণীর অশ্লীল ছবি পোস্ট, পাঁচজনকে গ্রেফতার করল বিধাননগর পুলিশ
পাঁচ জনকে গ্রেফতার করেছে পুলিশ।
পাঁচ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোশ্যাল মিডিয়ায় তরুণীর অশ্লীল ছবি পোস্ট, পাঁচজনকে গ্রেফতার করল বিধাননগর পুলিশ

  • সিনেমায় সুযোগ করিয়ে দেওয়ার নামে এক তরুণীর অশ্লীল ছবি তুলে, সেগুলি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার অভিযোগ উঠেছে কিছু যুবকের বিরুদ্ধে। এই অভিযোগের ভিত্তিতে পাঁচ জনকে গ্রেফতার করল বিধান নগর সাইবার ক্রাইম থানার পুলিশ। বাকিদের খোঁজ চলছে।

সিনেমায় সুযোগ পাইয়ে দেওয়ার নামে নানা ভাবে মহিলাদের হেনস্থা করার ঘটনা নতুন কিছু নয়। এ বার এক তরুণীকে সিনেমায় সুযোগ পাইয়ে দেওয়ার নাম করে তাঁর অশ্লীল ছবি তুলে, সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার অভিযোগ উঠেছে কিছু যুবকের বিরুদ্ধে। এরই ভিত্তিতে বিধান নগর সাইবার ক্রাইম থানায় অভিযোগ দায়ের করেন অভিযোগকারী তরুণী। যার ভিত্তিতে বুধবার পাঁচ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁদের বৃহস্পতিবার বিধাননগর মহকুমা আদালতে তোলা হয়।

সিনেমায় নামার স্বপ্ন নিয়েই না জানি কত তরুণ-তরুণী অন্ধকারে হারিয়ে যান। কত জন নানা ভাবে হেনস্থার শিকার হন। অনেকের স্বপ্ন তো এ ভাবেই ভেঙে যায়। তবে কেউ কেউ ঘুরে দাঁড়িয়ে লড়াইয়ের পথও বেছে নেন। এই তরুণী যেমন অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছেন। গত বছর ২৮ ডিসেম্বর অভিযোগকারী তরুণী বিধান নগর সাইবার ক্রাইম থানায় লিখিত ভাবে অভিযোগ জানান, তাঁর অশ্লীল ছবি তুলে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন কিছু যুবক। এর পরেই তদন্তে নামে পুলিশ। বুধবার কলকাতা থেকে মোট ৫ জনকে গ্রেফতার করে তাঁদের বিধাননগর মহকুমা আদালতে তোলা হয়। এই ধরণের ঘটনায় পুলিশ এখন দ্রুত ব্যবস্থা নিচ্ছে।

এই ঘটনায় আর কারা কারা যুক্ত রয়েছেন, সেটা খুঁজে বের করার চেষ্টা করছে পুলিশ। অভিযুক্তদের থেকে কিছু মোবাইল, মাদক দ্রব্য উদ্ধার করা হয়েছে। জানা গিয়েছে, নিউটাউনের একটি হোটেল ভাড়া করে এই সমস্ত অশ্লীল ছবি তুলে, সেগুলি সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেওয়া হত।

বন্ধ করুন