বাড়ি > বাংলার মুখ > কলকাতা > India fights Covid-19: স্বেচ্ছা আইসোলেশনে ডেরেক ওব্রায়েন, সতর্ক থাকার আর্জি
করোনাভাইরাস সংক্রমণ এড়াতে স্বেচ্ছা নির্বাসনে তৃণমূল সাংসদ ডেরেক ওব্রায়েন।
করোনাভাইরাস সংক্রমণ এড়াতে স্বেচ্ছা নির্বাসনে তৃণমূল সাংসদ ডেরেক ওব্রায়েন।

India fights Covid-19: স্বেচ্ছা আইসোলেশনে ডেরেক ওব্রায়েন, সতর্ক থাকার আর্জি

সংসদে বিজেপি সাংসদ দুষ্মন্ত সিংয়ের পাশে বসার কারণেই তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন, জানিয়েছেন ডেরেক।

করোনাভাইরাস সংক্রমণের ঝুঁকি এড়াতে নিজেকে স্বাচ্ছা কোয়ারেন্টাইন-এ রাখলেন তৃণমূল সাংসদ ডেরেক ওব্রায়েন। সংসদে বিজেপি সাংসদ দুষ্মন্ত সিংয়ের পাশে বসার কারণেই তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন, জানিয়েছেন ডেরেক।

COVID-19 আক্রান্ত সংগীতশিল্পী কনিকা কাপুরের সঙ্গে পার্টিতে দেখা হওয়ার পরে নিজেকে স্বেচ্ছা কোয়ারেন্টাইন-এ রাখার সিদ্ধান্ত নেন বিজেপি সাংসদ দুষ্মন্ত সিং। কিন্তু তার আগে তিনি সংসদের অধিবেশনে যোগ দিয়েছিলেন। তাঁর পাশেই বসেছিলেন ডেরেক ওব্রায়েন।

শুক্রবার নিজের টুইটার হ্যান্ডেলে পোস্ট করা ভিডিয়ো ক্লিপিংয়ে ডেরেক জানিয়েছেন, তিনি স্বেচ্ছায় বাড়িতে সেল্ফ আইসোলেশনে আছেন। কারণ হিসেবে সংসদে দুষ্মন্ত সিংয়ের পাশে ২ ঘণ্টা বসাকেই দর্শিয়েছেন তৃণমূল সাংসদ।

ভিডিয়ো ক্লিপিংয়ে ডেরেক বলেছেন, ‘সমস্ত বিধি-নিষেধ মেনে আমি সেল্ফ আইসোলেশনে রয়েছি, কারণ গত ১৮ মার্চ সংসদের বৈঠকে সাংসদ দুষ্মন্ত সিংয়ের ঠিক পাশেই দুই ঘণ্টা বসেছিলাম।’

একই কারণে নিজেকে স্বেচ্ছা কোয়ারেন্টাইন-এ রেখেছেন বলে ঘোষণা করেছেন আপনা দলের সাংসদ অনুপ্রিয়া প্যাটেল।

সম্প্রতি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে ঘোষণা করেন বলিউড গায়িকা কনিকা কাপুর। তিনি লখনউয়ে একটি পার্টিতে গিয়েছিলেন, যেখানে অনেক প্রখ্যাত রাজনীতিবিদও উপস্থিত ছিলেন। জানা গিয়েছে বিজেপি সাংসদ দুষ্মন্ত সিং ও তাঁর মা, প্রাক্তন রাজস্থান মুখ্যমন্ত্রী বসুন্ধরা সিন্ধিয়া গিয়েছিলেন সেই পার্টিতে। টুইটারে সেই পার্টিতে যাওয়ার কথা স্বীকার করে নিয়েছেন বসুন্ধরা। সতর্কতার খাতিরে নিজেদের কোয়ারেন্টাইন করে রেখেছেন দুষ্মন্ত ও বসুন্ধরা।

বন্ধ করুন