বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > রাজ্যে ফের বাড়ল করোনা সংক্রমণ, মৃত্যু ১৩ জনের
ফাইল ছবি : পিটিআই  (PTI)
ফাইল ছবি : পিটিআই  (PTI)

রাজ্যে ফের বাড়ল করোনা সংক্রমণ, মৃত্যু ১৩ জনের

  • গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৫৪৬ জন।

‌রাজ্যে করোনা সংক্রমণ নিয়ে চিন্তা বাড়ল। গত কয়েকদিন দৈনিক সংক্রমণের সংখ্যা কমলেও মঙ্গলবার স্বাস্থ্য দফতরের দেওয়া রিপোর্টে ফের বাড়ল দৈনিক সংক্রমণ। সেইসঙ্গে একদিনে মৃত্যুর সংখ্যাও বাড়ল। সারা দেশের নিরিখে রাজ্য ভালো জায়গায় থাকলেও রাজ্যের এদিনের রিপোর্ট কিছুটা হলেও চিন্তা বাড়াচ্ছে স্বাস্থ্য দফতরের আধিকারিকদের। তবে রাজ্যে দৈনিক আক্রান্তের সংখ্যা বাড়লেও সারা দেশে দৈনিক আক্রান্তের সংখ্যা কমেছে।

রাজ্যের স্বাস্থ্য দফতরের পেশ করা রিপোর্ট অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৫৪৬ জন। সোমবারের স্বাস্থ্য দফতরের পেশ করা বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছিল ৫১০ জন। সোমবারের তুলনায় মঙ্গলবারে সরকারি রিপোর্ট অনুযায়ী দৈনিক সংক্রমণের সংখ্যা বেড়েছে। অন্যদিকে বেড়ে ১ দিনে মৃতের সংখ্যার ক্ষেত্রেও। সোমবারের রিপোর্ট অনুযায়ী যেখানে ১ দিনে ১১ জনের মৃত্যু হয়েছিল, সেখানে মঙ্গলবার ১ দিনে ১৩ জনের মৃত্যু হয়েছে বলে সরকারের প্রকাশিত রিপোর্টে বলা হয়েছে।

এদিন সরকারের প্রকাশিত রিপোর্ট অনুযায়ী, কলকাতায় গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়েছেন ৯২ জন। দৈনিক আক্রান্তের নিরিখে কলকাতার পরেই রয়েছে উত্তর ২৪ পরগনার স্থান। সেখানে দৈনিক করোনায় আক্রান্ত হয়েছেন ৮৯ জন। উত্তরবঙ্গের জেলাগুলিতে দার্জিলিঙে দৈনিক করোনা আক্রান্তের সংখ্যা প্রশাসনের চিন্তা বাড়াচ্ছে। সেখানে ১ দিনে করোনায় আক্রান্ত হয়েছেন ৫০ জন। দৈনিক মৃত্যুর সংখ্যার নিরিখে প্রথমেই রয়েছে উত্তর ২৪ পরগনার নাম। সেখানে ১ দিনে মৃত্যু হয়েছে ৪ জনের। নদিয়া ও কলকাতায় একদিনে ৩ জনের মৃত্যু হয়েছে। পাশাপাশি জলপাইগুড়ি, বাঁকুড়া ও পশ্চিম মেদিনীপুরে ১ জন করে করোনা আক্রান্তের মৃত্যুর খবর পাওয়া যাচ্ছে।

বন্ধ করুন