বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বঙ্গ BJPতে বড় দ্বন্দ্ব, সুব্রত চট্টোপাধ্যায়কে ফেরানোর দাবিতে পোস্টার, অমিতাভ নয়

বঙ্গ BJPতে বড় দ্বন্দ্ব, সুব্রত চট্টোপাধ্যায়কে ফেরানোর দাবিতে পোস্টার, অমিতাভ নয়

বিজেপির পতাকা।

পঞ্চায়েত নির্বাচনের আগে দলের এই দ্বন্দ্ব প্রকাশ্যে এসে যাওয়ায় স্বাভাবিকভাবেই অস্বস্তিতে বঙ্গ বিজেপি। মগরা, পূর্ব বর্ধমান, কাঁচরাপাড়া, কল্যাণী সর্বত্র জ্বলজ্বল করছে এই পোস্টার।

রাজ্যে ক্ষমতায় নেই বিজেপি। সংগঠনও সবদিক থেকে গুছিয়ে তুলতে পারেনি গেরুয়া শিবির। তবে তার মধ্যেই দলের অন্দরে ফের বড় দ্বন্দ্ব। দলের রাশ কার হাতে থাকবে তা নিয়েই যাবতীয় দ্বন্দ্ব। বর্তমান সাধারণ সম্পাদক অমিতাভ চক্রবর্তীকে সরিয়ে সুব্রত চট্টোপাধ্য়ায়কে ফের ফেরৎ আনার দাবিতে একের পর এক পোস্টার। বাংলার বিভিন্ন এলাকায় এনিয়ে পোস্টার পড়েছে বলে খবর। কী লেখা আছে সেই পোস্টারে?

সেখানে দলের নেতা সুব্রত চট্টোপাধ্যায়ের ছবি দিয়ে লেখা রয়েছে, বঙ্গ বিজেপির হাল ফেরাতে সুব্রত চট্টোপাধ্য়ায়কে ফেরাতে হবে। কার্যত অমিতাভ চক্রবর্তীর বিরুদ্ধে আওয়াজ তুলেছেন দলের একাংশ।

তবে রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, অমিতাভ চক্রবর্তীর বিরুদ্ধে দলের একাংশের বরাবরের একটা ক্ষোভ রয়েছে। মাঝেমধ্যে তার বহিঃপ্রকাশও ঘটে। গত সেপ্টেম্বর মাসে তাঁর ডানা ছাঁটাও হয়েছিল। যুগ্ম সাধারণ সম্পাদক(সংগঠন) পদে আনা হয়েছিল সতীশ ধন্ডকে। এবার অমিতাভকে একেবারে সরানোর দাবি। তার সঙ্গেই সুব্রতকে আনার দাবিতে পোস্টার পড়ল বিভিন্ন জায়গায়।

আর পঞ্চায়েত নির্বাচনের আগে দলের এই দ্বন্দ্ব প্রকাশ্যে এসে যাওয়ায় স্বাভাবিকভাবেই অস্বস্তিতে বঙ্গ বিজেপি। মগরা, পূর্ব বর্ধমান, কাঁচরাপাড়া, কল্যাণী সর্বত্র জ্বলজ্বল করছে এই পোস্টার।

 

বন্ধ করুন