বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > কলকাতায় এসে গেস্ট হাউজে দিন কাটিয়েছিল জয়পাল, যশপ্রীত, জানালেন গোয়েন্দারা
নিহত দুই দুষ্কৃতী। 
নিহত দুই দুষ্কৃতী। 

কলকাতায় এসে গেস্ট হাউজে দিন কাটিয়েছিল জয়পাল, যশপ্রীত, জানালেন গোয়েন্দারা

  • তদন্তকারীরা জানাচ্ছেন, গত ২৩ মে নিউটাউনের আবাসনে আস্তানা গাড়ার আগে কাছেই একটি গেস্ট হাউজে কয়েকদিন ছিল দুষ্কৃতীরা। সেই গেস্ট হাউজের খোঁজ চালাচ্ছে পুলিশ।

নিউটাউন এনকাউন্টারে পঞ্জাব পুলিশের এক কন্সটেবলকে গ্রেফতার করলেন সেরাজ্যের তদন্তকারীরা। অমরজিৎ সিং নামে ওই কন্সটেবলের পরিচয়পত্র ব্যবহার করেই গাড়িতে মাদক ও অস্ত্র পাচার করত দুষ্কৃতীরা। তদন্তকারীদের দাবি, জয়পাল, যশপ্রীতদের অস্ত্র পাচার চক্রের দৌড় ছিল প্রতিবেশী একাধিক দেশে। ধৃতদের জেরা করে গোটা পাচারচক্রের হদিশ পেতে চাইছে পুলিশ।  

তদন্তকারীরা জানাচ্ছেন, গত ২৩ মে নিউটাউনের আবাসনে আস্তানা গাড়ার আগে কাছেই একটি গেস্ট হাউজে কয়েকদিন ছিল দুষ্কৃতীরা। সেই গেস্ট হাউজের খোঁজ চালাচ্ছে পুলিশ। দুষ্কৃতীরা কোথায় ছিল তা জানতে একাধিক গেস্ট হাউজে তল্লাশি চালিয়েছেন তদন্তকারীরা। বাজেয়াপ্ত করা হয়েছে নথি। 

গোয়েন্দাদের দাবি, মাদকের পাশাপাশি অস্ত্রপাচারেও জড়িত ছিল মৃত জয়পাল ও যশপ্রীত। দেশের বিভিন্ন প্রান্তে ছাড়াও বাংলাদেশ ও নেপালে অস্ত্র পাচার করত তারা। সেজন্য অমরজিৎ সিং নামে পঞ্জাব পুলিশের এক কনসটেবলের পরিচয়পত্র ব্যবহার করত তারা। শনিবার তাকে গ্রেফতার করেছে পঞ্জাব পুলিশ। একই সঙ্গে এই ঘটনায় সুমিত কুমার ও ভরত কুমারকে গ্রেফতার করছে পঞ্জাব পুলিশ। সুমিত কুমারের নথি ব্যবহার করে নিউটাউনে দুষ্কৃতীদের ঘরভাড়ার ব্যবস্থা করে দিয়েছিলেন ভরত কুমার।

 

বন্ধ করুন