বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > আইপিএলের সঙ্গে শুরু বেটিংও, কলকাতায় পুলিশের জালে ৯, উদ্ধার নগদ দেড় লক্ষ টাকা
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

আইপিএলের সঙ্গে শুরু বেটিংও, কলকাতায় পুলিশের জালে ৯, উদ্ধার নগদ দেড় লক্ষ টাকা

  • আইপিএল চলাকলীন প্রতিনিয়ত এমন অভিযান চলবে বলে কলকাতা পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

শুরু ‌আইপিএল। মাঠে নেমে পড়েছেন ক্রিকেটের মহাতারকারা। একইসঙ্গে বেটিংয়ের ময়দানও খুলে গিয়েছে জুয়াড়িদের জন্য। বৃহস্পতিবার রাতে বিশেষ সূত্র মারফত খবর পেয়ে কলকাতায় চলল ধরপাকড়। হদিশ পাওয়া গিয়েছে বড়সড় বেটিং চক্রের। মোট ৯ জনকে গ্রেফতার করেছে কলকাতা পুলিশের গোয়ান্দা বাহিনী। একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে খবর পেয়েই কলকাতার বেশ কয়েকটি হোটেল ও বাড়িতে হানা দেয় গোয়েন্দারা। পার্ক স্ট্রিট–সহ বেশ কয়েকটি জায়গা থেকে মোট ৯ জনকে বেআইনি বেটিংয়ের অভিযোগে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে মোট ১৭টি মোবাইল ফোন, ১৪টি ল্যাপটপ, তিনটি টিভি বাজেয়াপ্ত করেছে পুলিশ। পাশাপাশি একটি গাড়ি–সহ নগদ দেড় লক্ষ টাকা উদ্ধার করেছে পুলিশ। আইপিএল চলাকলীন প্রতিনিয়ত এমন অভিযান চলবে বলে কলকাতা পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

উল্লেখ্য, কিছুজিন আগেই উত্তরবঙ্গে এক জুয়াচক্রের খোঁজ পায় পুলিশ। দিনহাটা শহরের বিভিন্ন এলাকার ১২–১৪ জন এই কাজের সঙ্গে যুক্ত আছে বলে জানা গিয়েছে। একাধিক মোবাইল, ল্যাপটপে নির্দিষ্ট কোড নেম ব্যবহার করে কোটি কোটি টাকার লেনদেন চলছে বলে অভিযোগ। এসডিপিও মানবেন্দ্র দাস এ ব্যাপারে ইতিপক্ষে পদক্ষেপ করেছেন। কোনও সূত্র মারফত খবর পেলেই চালানো হবে অভিযান।

বন্ধ করুন