বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > কয়লার টাকা নাকি কালীঘাটে আসছে? নজিরবিহীন প্রশ্ন তুললেন খোদ মমতা
মমতা বন্দ্যোপাধ্যায়, মুখ্যমন্ত্রী(PTI Photo)  (PTI)

কয়লার টাকা নাকি কালীঘাটে আসছে? নজিরবিহীন প্রশ্ন তুললেন খোদ মমতা

  • একদিকে কয়লা পাচার, অন্যদিকে গরুপাচার। একদিকে এসএসসি দুর্নীতি, অন্য়দিকে টেট কেলেঙ্কারি। একেবারে চরম অস্বস্তিতে তৃণমূল। তার মধ্যেই কয়লা পাচারের টাকা নিয়ে তীব্র কটাক্ষ মমতার।

কয়লা পাচার মামলায় তলব করে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নোটিশ পাঠিয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। এবার সেই কয়লা পাচার নিয়ে একেবারে নজিরবিহীন মন্তব্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। তাঁর প্রশ্ন, কয়লার টাকা নাকি কালীঘাটে আসছে? মা কালীর কাছে যাচ্ছে? উত্তরপ্রদেশ, মধ্যপ্রদেশ, বিহার হয়ে গরু আসছে। ব্ল্যাকমেলের রাজনীতি চলছে। সরাসরি কয়লা পাচারের নিয়ে এবার বিরোধীদের তোলা নানা অভিযোগের জবাব দিলেন বাংলার মুখ্যমন্ত্রী।

রাজনৈতিক মহলের মতে, একের পর এক দুর্নীতির অভিযোগকে কেন্দ্র করে একেবারে চরম অস্বস্তিতে তৃণমূল। ঘরে বাইরে সমালোচনায় বিদ্ধ হতে হচ্ছে তৃণমূল নেতৃত্বকে। একের পর এক অনিয়ম ক্রমেই সামনে আসছে।  বিরোধীরা বার বার অভিযোগ তোলেন কয়লা পাচার, গরু পাচারের টাকা যাচ্ছে কালীঘাটে। কার্যত এভাবে মমতাকে নিশানা করছেন বিরোধীরা। 

পার্থ ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে কোটি কোটি টাকা। বিরোধীদের প্রশ্ন সেই টাকার ব্যাপারে কি কিছুই জানতেন না তৃণমূল নেত্রী? এত কয়লা পাচার, এত গরু পাচার তার কি কিছুই জানতেন না মমতা? এবার এনিয়েই মুখ খুললেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

এবার এনিয়েই পালটা একের পর এক প্রশ্ন তুললেন তিনি। নিজের পরিবারের লোকজন কে কী করেন, কোথায় প্রতিষ্ঠিত হয়েছেন সেসব কথাও তুলে ধরেন তিনি। এমনকী সব চাকরি যে টাকা দিয়ে হয় না সেকথাও খোলসা করেন তিনি। আর সেসব কথা বলতে গিয়ে বিরোধীদের তোলা প্রশ্নই নিজের মুখেই তুললেন মমতা বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি আরএসএস কিছুটা হলেও ভালো আর বিজেপি খারাপ সেদিকেও ইঙ্গিত দেন মমতা। 

বন্ধ করুন