বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > কয়লার টাকা নাকি কালীঘাটে আসছে? নজিরবিহীন প্রশ্ন তুললেন খোদ মমতা

কয়লার টাকা নাকি কালীঘাটে আসছে? নজিরবিহীন প্রশ্ন তুললেন খোদ মমতা

মমতা বন্দ্যোপাধ্যায়, মুখ্যমন্ত্রী(PTI Photo)  (PTI)

একদিকে কয়লা পাচার, অন্যদিকে গরুপাচার। একদিকে এসএসসি দুর্নীতি, অন্য়দিকে টেট কেলেঙ্কারি। একেবারে চরম অস্বস্তিতে তৃণমূল। তার মধ্যেই কয়লা পাচারের টাকা নিয়ে তীব্র কটাক্ষ মমতার।

কয়লা পাচার মামলায় তলব করে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নোটিশ পাঠিয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। এবার সেই কয়লা পাচার নিয়ে একেবারে নজিরবিহীন মন্তব্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। তাঁর প্রশ্ন, কয়লার টাকা নাকি কালীঘাটে আসছে? মা কালীর কাছে যাচ্ছে? উত্তরপ্রদেশ, মধ্যপ্রদেশ, বিহার হয়ে গরু আসছে। ব্ল্যাকমেলের রাজনীতি চলছে। সরাসরি কয়লা পাচারের নিয়ে এবার বিরোধীদের তোলা নানা অভিযোগের জবাব দিলেন বাংলার মুখ্যমন্ত্রী।

রাজনৈতিক মহলের মতে, একের পর এক দুর্নীতির অভিযোগকে কেন্দ্র করে একেবারে চরম অস্বস্তিতে তৃণমূল। ঘরে বাইরে সমালোচনায় বিদ্ধ হতে হচ্ছে তৃণমূল নেতৃত্বকে। একের পর এক অনিয়ম ক্রমেই সামনে আসছে।  বিরোধীরা বার বার অভিযোগ তোলেন কয়লা পাচার, গরু পাচারের টাকা যাচ্ছে কালীঘাটে। কার্যত এভাবে মমতাকে নিশানা করছেন বিরোধীরা। 

পার্থ ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে কোটি কোটি টাকা। বিরোধীদের প্রশ্ন সেই টাকার ব্যাপারে কি কিছুই জানতেন না তৃণমূল নেত্রী? এত কয়লা পাচার, এত গরু পাচার তার কি কিছুই জানতেন না মমতা? এবার এনিয়েই মুখ খুললেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

এবার এনিয়েই পালটা একের পর এক প্রশ্ন তুললেন তিনি। নিজের পরিবারের লোকজন কে কী করেন, কোথায় প্রতিষ্ঠিত হয়েছেন সেসব কথাও তুলে ধরেন তিনি। এমনকী সব চাকরি যে টাকা দিয়ে হয় না সেকথাও খোলসা করেন তিনি। আর সেসব কথা বলতে গিয়ে বিরোধীদের তোলা প্রশ্নই নিজের মুখেই তুললেন মমতা বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি আরএসএস কিছুটা হলেও ভালো আর বিজেপি খারাপ সেদিকেও ইঙ্গিত দেন মমতা। 

বাংলার মুখ খবর

Latest News

আর্জেন্তিনা-মরক্কো ম্যাচে ধুন্ধুমার,মাঠে উড়ে এল বোতল-আতসবাজি,হারল বিশ্বকাপজয়ীরা 'জঙ্গিরা প্ররোচিত হতে পারে মমতার কথায়, মিথ্যা বলেছেন’, চটলেন হাসিনারা- রিপোর্ট ৬০ লাখ টাকা দাম উঠেছিল নিটের প্রশ্নের, কতজন পেয়েছিলেন? CBI তদন্তে বিস্ফোরক তথ্য 'অভিনয় করেছি তাই...' ট্রোল্ড হতেই পুরস্কার নিয়ে সটান জবাব 'মহানায়ক' নচিকেতার! হাসপাতালে এসে ‘প্রেম রোগে’ আক্রান্ত বৃদ্ধ, লেডি-ডাক্তারকে লিখলেন লাভ লেটার ‘ওয়াহ, ওয়াহ’, ‘পক্ষপাতিত্বের জন্য’ ঠোঁটে আঙুল দিয়ে স্পিকারকে কটাক্ষ অভিষেকের উত্তমের শেষ ইচ্ছে পূরণ করেননি মহানায়িকা! সুচিত্রার কাছে কী চেয়েছিলেন তিনি? ‘বঞ্চিত’ নয় বাংলা, বাজেটে কোটি-কোটি টাকা পেল কলকাতার বিভিন্ন সংস্থা- রইল তালিকা রাজ্যপালের মানহানির প্রমাণ কোথায়? প্রশ্ন মমতার আইনজীবীর বিচ্ছেদের ঘোষণার পরেও নাতাশার সঙ্গে যোগাযোগ রয়েছে হার্দিকের! কী লিখলেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.