বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > সল্টলেকের সেক্টর ফাইভে অফিসের ১২তলা থেকে ঝাঁপ আইটি তরুণীর, সব শেষ…

সল্টলেকের সেক্টর ফাইভে অফিসের ১২তলা থেকে ঝাঁপ আইটি তরুণীর, সব শেষ…

পথ দুর্ঘটনায় মৃত্যু মহিলার। প্রতীকী ছবি।

পুলিশ তাঁর সহকর্মীদের সঙ্গে কথা বলছেন। ঠিক কোন পরিস্থিতিতে তিনি এই কাণ্ড ঘটালেন তা দেখা হচ্ছে। পুলিশ দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তবে অনেকের মতে চারদিকে সিসি ক্যামেরা রয়েছে।তারপরেও কেন আটকানো গেল না?

কলকাতার সেক্টর ফাইভে ভয়াবহ ঘটনা। ১২ তলা থেকে ঝাঁপ তথ্য প্রযুক্তি কর্মী এক তরুণীর। শুক্রবার সন্ধ্যায় সেক্টর ফাইভে তাঁর অফিস বিল্ডিংয়ের ১২ তলা থেকে তিনি ঝাঁপ দেন বলে মনে করা হচ্ছে। মৃতের নাম ঐশ্বর্য্য শর্মা।সূত্রের খবর, এদিন তিনি অফিসে এসেছিলেন। এরপর তিনি মাঝখানে বেরিয়েছিলেন। মনে করা হচ্ছে তিনি বন্ধুদের সঙ্গে সিনেমা গিয়েছিলেন। পরে ফিরেও আসেন। আর তারপরই এই ভয়াবহ পরিণতি। ঘটনার খবর পেয়েই পুলিশ ঘটনাস্থলে যায়। দেহটিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করা হয়। কিন্তু ততক্ষণে সব শেষ।

পুলিশ জানিয়েছে, কর্মস্থলে ঐশ্বর্যের কিছু সমস্যা ছিল। তার বাবা মাঝেমধ্যেই আসতেন। এদিনও তাঁর বাবা এসেছিলেন। বাবা সমস্যা মেটানোর চেষ্টা করছিলেন। কিন্তু মাঝপথেই ১২ তলায় উঠে যান তিনি। এরপর তিনি ব্যালকনি থেকে ঝাঁপ দেন বলে মনে করা হচ্ছে। পুলিশ সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখছে।

পুলিশ জানিয়েছে, তদন্ত চলছে। মানসিক অবসাদ ছিল আমরা জানতে পেরেছি।

তাকে রক্তাক্ত অবস্থায় বিধাননগর সাবডিভিশনাল হাসপাতালে নিয়ে যাওয়া। সেখানে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। সূত্রের খবর, তিনি আদপে অসমের শিলচরের বাসিন্দা। তিনি রাজারহাটের লাউহাটিতে একটি হাউজিং সোসাইটিতে থাকতেন। কিছুটা অবসাদে ভুগছিলেন। বেঙ্গালুরুতে তার চিকিৎসাও চলছিল।

এদিকে পুলিশ তাঁর সহকর্মীদের সঙ্গে কথা বলছেন। ঠিক কোন পরিস্থিতিতে তিনি এই কাণ্ড ঘটালেন তা দেখা হচ্ছে। পুলিশ দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তবে অনেকের মতে চারদিকে সিসি ক্যামেরা রয়েছে। তারপরেও কেন তরুণীর গতিবিধির উপর নজর রাখা হল না? তবে ওই আইটি কর্মীর সঙ্গে কর্মস্থলে কোনও অত্যাচার করা হত কি না, কী ধরনের সমস্যা তৈরি হয়েছিল, কেউ আত্মহত্যার প্ররোচনা দিয়েছিল কি না সবটাই দেখছে পুলিশ।

এদিকে গোটা ঘটনায় স্তম্ভিত তাঁর সহকর্মীরা। আচমকা এই ঘটনায় ভেঙে পড়েছেন তাঁর সহকর্মীরা। ঘটনার আগে তিনি কোন পরিস্থিতিতে ছিলেন, কেন তিনি এমন গভীর অবসাদে ভুগতেন, এনিয়ে জোর চর্চা চলছে কলকাতার আইটি পাড়ায়। তবে সহকর্মীর এমন মর্মান্তিক পরিণতি একেবারেই মানতে পারছেন না তাঁরা। এদিকে ঐশ্বর্যর এই পরিণতিতে ভেঙে পড়েছে তার পরিবার।

 

বাংলার মুখ খবর

Latest News

রাজকুমারের সঙ্গে বারাণসীতে গঙ্গা আরতি জাহ্নবীর! ফ্রেমবন্দি সেই বিশেষ মুহূর্ত রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো মঙ্গলের কৃপায় ভরবে পকেট, আসবে মান-যশ, অফিসে হবে প্রশংসা! মেষ সহ লাকি কারা? বিয়ের পর শ্রীময়ীর প্রথম মঙ্গলচণ্ডীর ব্রত, সঙ্গে নেই কাঞ্চন!কাকে নিয়ে পুজো দিলেন ৩ মিনিটে ৬ হাজার ফুট নিচে নেমে যায় বিমান!লন্ডন-সিঙ্গাপুর প্লেনের ভিতরে কী ঘটছিল? বহু প্রতীক্ষিত ‘ওয়েলকাম-৩’ থেকে সরলেন সঞ্জয়! কিন্তু কেন? ৩ খানের সঙ্গেই করেছেন স্ক্রিন শেয়ার, জানেন বলিউডের সেই ভাগ্যবতী সুন্দরী কারা ৮২.৬২% পেয়ে ফার্স্ট আরামবাগ, লাস্ট হাওড়া- পঞ্চম দফায় বাংলার ৭ আসনে কত ভোট পড়ল? গৌরবের ইচ্ছেপূরণ! ‘আশা করছি এই বছরেই...’ অনুরাগীদের দিলেন কোন খুশির খবর?

Latest IPL News

রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো কোন বিষয়টি চিন্তায় রাখছে KKR-কে? কোথায় এগিয়ে হায়দরাবাদ? কী হবে দুই দলের একাদশ? ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মই বদলে দিয়েছে কেরিয়ার, HT বাংলায় Exclusive অভিষেক পোড়েল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.