বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > 'গুলকিট' নিয়ে শ্বশুরবাড়িতে পৌঁছে গিয়েছেন 'জামাই', সায়নীর নিশানায় কি ধনখড়?
সায়নী ঘোষ এবং জগদীপ ধনখড়। (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক এবং পিটিআই)
সায়নী ঘোষ এবং জগদীপ ধনখড়। (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক এবং পিটিআই)

'গুলকিট' নিয়ে শ্বশুরবাড়িতে পৌঁছে গিয়েছেন 'জামাই', সায়নীর নিশানায় কি ধনখড়?

  • আপাতত দিল্লিতে গিয়েছেন ধনখড়।

‌এবার নাম না করেই কি রাজ্যপাল জগদীপ ধনখড়কে নিশানা করলেন যুব তৃণমূল কংগ্রেসের সভানেত্রী সায়নী ঘোষ? তাঁর একটি টুইটের পর এমনই প্রশ্ন উঠেছে। জামাইষষ্ঠীর দিনে টুইটে কিছুটা কটাক্ষ সুরেই সায়নী লেখেন, জামাই নিরাপদেই তার ‘‌গুলকিট’‌ নিয়ে 'শ্বশুরবাড়ি' পৌঁছে গিয়েছে। গুলকিট বলতে যে একাধিক মিথ্যাচারের কথা তিনি বোঝাতে চেয়েছেন, সেটাও টুইটে উল্লেখ করেছেন সায়নী। তবে এই মিথ্যাচার যে রাজ্যে অশান্তি ও অস্থিরতার পরিবেশ সৃষ্টি করার জন্যই সে কথাও স্পষ্টভাবে জানিয়েছেন যুবনেত্রী। টুইটের কোথাও অবশ্য রাজ্যপালের কোনও কথা উল্লেখ নেই।

কী লিখেছেন সায়নী?‌ সায়নী টুইটে লিখেছেন, 'জামাই নিরাপদেই তাঁর গুলকিট নিয়ে শ্বশুরবাড়িতে পৌঁছে গিয়েছে।প্রতিহিংসা চরিতার্থ করতে রাজ্যে অশান্তির পরিবেশ সৃষ্টি করার জন্য এক গুচ্ছ মিথ্যাচার নিয়ে তিনি গিয়েছেন।' রাজনৈতিক মহলের ধারণা, ধনখড়কে নিশানা করেই সে কথা বলেছেন।

এর আগে তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র রাজ্যপালকে ‘‌আঙ্কেলজি’‌ বলে সম্বোধন করে লিখেছিলেন, 'আঙ্কেলজি ১৫ জুন দিল্লিতে গিয়েছেন।তিনি নিজেই তা জানিয়েছেন।বাংলার ভালো যদি চান, তাহলে ফিরে আসবেন না।' উল্লেখ্য, রাজ্যপাল জগদীপ ধনখড় টুইটে খুবই সক্রিয়।রাজ্যের আইন-শৃঙ্খলা পরিস্থিতি থেকে শুরু করে মুখ্যমন্ত্রীকে কড়া হুঁশিয়ারি, সব কিছুই টুইটেই জানান তিনি।এবার রাজ্যপালকে পাল্টা নিশানা করতে টুইটকেই হাতিয়ার করছে তৃণমূল।

উল্লেখ্য, গতকাল দিল্লিতে যাওয়ার আগে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কড়া চিঠি দেন জগদীপ ধনখড় ।সেই চিঠিতে রাজ্যে মহিলাদের ওপর নির্যাতন নিয়ে মুখ্যমন্ত্রী নীরব ও নিষ্ক্রিয় বলে উল্লেখ করা হয়। এদিন কেন্দ্রীয় কয়লামন্ত্রী প্রহ্লাদ জোশীর সঙ্গে দেখা করেছেন রাজ্যপাল। তাঁদের মধ্যে আলোচনা ইতিবাচক হয়েছে বলে টুইটেও জানিয়েছেন রাজ্যপাল। সূত্রের খবর, সেইসঙ্গে দেখা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গেও।শুক্রবার তাঁর রাজ্যে ফেরার কথা রয়েছে।

বন্ধ করুন