বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মালদায় ধরা পড়ল JMB জঙ্গি
ফাইল ছবি
ফাইল ছবি

মালদায় ধরা পড়ল JMB জঙ্গি

  • পুলিশের তরফে জানানো হয়েছে, সাহাপুরে বাংলাদেশি জঙ্গি সংগঠনের কয়েকজন আত্মগোপন করে রয়েছে বলে খবর মেলে। সেই খবরের ভিত্তিতে সাহাপুরের বাগানপাড়া এলাকায় তল্লাশি চালান পুলিশ আধিকারিকরা।

এবার মালদহে গ্রেফতার জেএমবি জঙ্গি। শনিবার মালদহ থানা এলাকার সাহাপুর থেকে রুবেল হোসন নামে এক জেএমবি জঙ্গিকে গ্রেফতার করে পুলিশ। সে বাংলাদেশের নওগাঁ জেলার বাসিন্দা বলে জানা গিয়েছে। বাংলাদেশ সরকারের ধরপাকড় থেকে বাঁচতে মালদায় আশ্রয় নিয়েছিল সে। 

পুলিশের তরফে জানানো হয়েছে, সাহাপুরে বাংলাদেশি জঙ্গি সংগঠনের কয়েকজন আত্মগোপন করে রয়েছে বলে খবর মেলে। সেই খবরের ভিত্তিতে সাহাপুরের বাগানপাড়া এলাকায় তল্লাশি চালান পুলিশ আধিকারিকরা। সেখানেই গোপন ডেরা থেকে ধরা পড়ে রুবেল হোসেন নামে ওই বাংলাদেশি যুবক। পরে পুলিশকর্মীরা জানতে পারেন সে বাংলাদেশি জঙ্গি সংগঠন জেএমবির সঙ্গে যুক্ত। 

পুলিশ সূত্রে খবর, প্রায় ১ সপ্তাহ ধরে ওই ঠিকানায় আত্মগোপন করে ছিল ওই জঙ্গি। তার সঙ্গে ছিল আরও কয়েকজন। পুলিশি তল্লাশি শুরু হতে তারা এলাকা ছেড়ে পালায়। তাদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। ধৃত জঙ্গিকে এদিন আদালতে পেশ করে পুলিশ। তার সম্পর্কে খোঁজ পেতে বাংলাদেশের স্বরাষ্ট্র মন্ত্রকের সঙ্গে যোগাযোগ করছে জেলা পুলিশ। 

 

বন্ধ করুন