বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ‘‌এই জয় প্রমাণ করল মানুষ মমতার সঙ্গে আছে’‌, বিজেপিকে ঠুকে পোস্ট জয়প্রকাশের
জয়প্রকাশ মজুমদার

‘‌এই জয় প্রমাণ করল মানুষ মমতার সঙ্গে আছে’‌, বিজেপিকে ঠুকে পোস্ট জয়প্রকাশের

  • আর বাবুল সুপ্রিয় জয় পাওয়ায় তৃণমূল কংগ্রেস বাড়তি শক্তি পেল বলে তিনি মনে করেন।

দুই উপনির্বাচনেই হেরেছে বিজেপি। বালিগঞ্জ–আসানসোলে গোহারা হয়েছে গেরুয়া শিবির। আর তা দেখে আপ্লুত জয়প্রকাশ মজুমদার। রীতিমতো ফেসবুক পোস্ট করে বিজেপিকে ঠুকেছেন তিনি। তাতে বিজেপি নেতারা মুখে কিছু না বললেও বেশ চটেছেন। আর বাবুল সুপ্রিয় জয় পাওয়ায় তৃণমূল কংগ্রেস বাড়তি শক্তি পেল বলে তিনি মনে করেন।

ঠিক কী লিখেছেন জযপ্রকাশ?‌ এদিন তিনি ফেসবুক পোস্টে বাবুল সুপ্রিয়কে নিয়ে হাসিমুখে একটি বৈঠকে বসে থাকার ছবি পোস্ট করেছেন। আর জয়প্রকাশ মজুমদার লিখেছেন, ‘‌বালিগঞ্জ বিধানসভার উপনির্বাচনে বাবুল সুপ্রিয়র জয় নতুন করে প্রমাণ করল যে, মানুষ রয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে। অনেক ষড়যন্ত্র, অনেক কুৎসার বাধা পেরিয়ে এই জয় তৃণমূল কংগ্রেসকে নতুনভাবে শক্তি দিল‌।’‌

জয়প্রকাশ মজুমদার নিজেও বিজেপির উপর বীতশ্রদ্ধ হয়ে তৃণমূল কংগ্রেসে যোগ দেন। তাঁকে অবশ্য সাময়িক বহিষ্কার করেছিল বিজেপি। দলের বিরুদ্ধে প্রকাশ্যে মুখ খোলার জন্য। তবে তৃণমূল কংগ্রেসে যোগ দিয়ে তিনি বিজেপিকে তুলোধনা করে যাচ্ছেন। মানুষ যে বিজেপিকে প্রত্যাখ্যান করেছেন এই ফেসবুক পোস্ট থেকে তা স্পষ্ট হয়ে উঠেছে।

উল্লেখ্য, বিজেপি জেতা আসন ধরে রাখতে পারেনি। আসানসোলে বিশাল ব্যবধানে জিতেছেন শত্রুঘ্ন সিনহা। বাবুল সুপ্রিয় এবার সুব্রত মুখোপাধ্যায়ের মতো বন ব্যবধান না পেলেও বিজেপির সেখানে জামানত বাজেয়াপ্ত হয়েছে। আবার বাংলা, বিহার, মহারাষ্ট্র এবং ছত্তিশগড়ে উপনির্বাচনের ফলাফলে খালি হাতে ফিরতে হয়েছে বিজেপিকে। যা বেশ অস্বস্তির বলে মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা।

বন্ধ করুন