বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ‌মমতার দলকে ‘‌মেসির দল’‌ বলে আখ্যা জয়প্রকাশের, সচিনকে টেনে জবাব সুকান্তর
 সুকান্ত মজুমদার। (ফাইল ছবি, সৌজন্য টুইটার @DrSukantaMajum1)
 সুকান্ত মজুমদার। (ফাইল ছবি, সৌজন্য টুইটার @DrSukantaMajum1)

‌মমতার দলকে ‘‌মেসির দল’‌ বলে আখ্যা জয়প্রকাশের, সচিনকে টেনে জবাব সুকান্তর

এই দুই জন কার বিরুদ্ধে লড়াই করছেন, যিনি ভারতের অন্যতম কুশলী নেত্রী। এ তো মেসির টিমের বিরুদ্ধে তিন দিনের অনুশীলনে খেলতে নামা প্লেয়ার।

মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বাধীন তৃণমূল কংগ্রেসকে মেসির দল বলে অ্যাখ্যা দিয়েছিলেন বিজেপি থেকে বরখাস্ত নেতা জয়প্রকাশ মজুমদার। এবার জয়প্রকাশের এই মন্তব্যের কড়া সমালোচনা করে মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকরের ব্যাটিংয়ের কথা মনে করালেন রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার।

দল থেকে সাময়িক বরখাস্ত হওয়ার পর মঙ্গলবার সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন জয়প্রকাশ মজুমদার ও রীতেশ তিওয়ারিরা। তখন তৃণমূলের বিরুদ্ধে বিজেপির রণকৌশলের সমালোচনা করে জয়প্রকাশ মজুনদার জানান, মমতা বন্দ্যোপাধ্যায়ের মতো দীর্ঘদিন আন্দোলন করে আসা অভিজ্ঞ নেত্রীর বিরুদ্ধে লড়াইয়ে বিজেপির যে দুই মুখকে রাখা হয়েছে, তাঁদের মিলিতভাবে অভিজ্ঞতা পাঁচ বছরেরও কম। প্রথম জন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার, যিনি মাত্র আড়াই বছর রাজনীতি করেছেন। দ্বিতীয় জন সাধারণ সম্পাদক (‌সংগঠন)‌ অমিতাভ চক্রবর্তী, যিনি মাত্র দু'বছর রাজনীতি করেছেন। এই দুই জন কার বিরুদ্ধে লড়াই করছেন, যিনি ভারতের অন্যতম কুশলী নেত্রী। এ তো মেসির টিমের বিরুদ্ধে তিন দিনের অনুশীলনে খেলতে নামা প্লেয়ার।

জয়প্রকাশের এই বক্তব্যের জবাব আরেক বিশ্ববিখ্যাত খেলোয়াড়ের প্রসঙ্গ টেনেই দিয়েছেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার। এই প্রসঙ্গে সচিন তেন্ডুলকরের কথা স্মরণ করে রাজ্য বিজেপি সভাপতি জানান, ‘‌যিনি এখন সাংবাদিক সম্মেলন করছেন, তিনি এখন দলের কেউ নন। তবে সেই কিশোরের কথা মনে করাতে চাই, যিনি পাকিস্তানের বিরুদ্ধে ব্যাটে ঝড় তুলেছিলেন।’‌

বন্ধ করুন