বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > জানুয়ারিতে ফের রাজ্যে নড্ডা, পরে আসবেন অমিত শাহও
ডায়মন্ড হারবারে জেপি নড্ডা। 
ডায়মন্ড হারবারে জেপি নড্ডা। 

জানুয়ারিতে ফের রাজ্যে নড্ডা, পরে আসবেন অমিত শাহও

  • ৯ ও ১০ জানুয়ারি তিনি থাকবেন রাজ্যে। এর মধ্যে দলীয় কর্মসূচিতে যোগ দিতে পারেন তিনি। এমনকী যেতে পারেন বোলপুরেও।

ফের রাজ্যে আসছেন বিজেপি সভাপতি জেপি নড্ডা। জানুয়ারির শুরুতেই তিনি ফের পশ্চিমবঙ্গে আসছেন বলে জানানো হয়েছে বিজেপির তরফে। এমনকী তিনি বোলপুরেও যেতে পারেন বলে বিজেপি সূত্রের খবর। 

বিজেপির তরফে জানানো হয়েছে আগামী ৯ জানুয়ারি ফের পশ্চিমবঙ্গ সফরে আসছেন নড্ডা। ৯ ও ১০ জানুয়ারি তিনি থাকবেন রাজ্যে। এর মধ্যে দলীয় কর্মসূচিতে যোগ দিতে পারেন তিনি। এমনকী যেতে পারেন বোলপুরেও। 

গত ১০ ডিসেম্বর ডায়মন্ড হারবারের পথে দক্ষিণ ২৪ পরগনার শিরাকোলে বিজেপি সভাপতি জেপি নড্ডার কনভয়ে হামলা হয়। অভিযোগ তৃণমূলের দিকে। নড্ডা বুলেটপ্রুফ গাড়িতে থাকায় তার কোনও আঘাত লাগেনি। তবে তাঁর কনভয়ে থাকা একাধিক বিজেপি নেতা গাড়ির ভিতর উড়ে আসা ইটের ঘায়ে আহত হয়েছেন। তার মধ্যে রয়েছেন দলের কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়ও। 

তার পর গঙ্গা দিয়ে অনেক জল গড়িয়েছে। কেন্দ্রের একের পর এক পত্রবাণে বিদ্ধ হতে হয়েছে রাজ্য প্রশাসন। ১ মাস পর ফের পশ্চিমবঙ্গ সফরে আসতে চলেছেন নড্ডা। 

বিজেপির তরফে জানানো হয়েছে, বিধানসভা নির্বাচনের আগে প্রতি মাসে রাজ্য সফরে আসবেন জেপি নড্ডা ও অমিত শাহ। ডিসেম্বরে ২ জনই তাঁদের সফর সেরে গিয়েছেন। দলের তরফে জানানো হয়েছে, জানুয়ারিতে ফের আসবেন অমিত শাহ। ফেব্রুয়ারিতে আসবেন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। 

 

বন্ধ করুন