বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > শনিবার আসছেন নড্ডা, কাটোয়ায় কৃষকের ঘর থেকে সংগ্রহ করবেন এক মুঠো চাল
জেপি নড্ডা। 
জেপি নড্ডা। 

শনিবার আসছেন নড্ডা, কাটোয়ায় কৃষকের ঘর থেকে সংগ্রহ করবেন এক মুঠো চাল

  • বুধবার এমনটাই জানিয়েছেন দলের এরাজ্যের পর্যবেক্ষক অরবিন্দ মেনন।

আসন্ন পশ্চিমবঙ্গ সফরে পূর্ব বর্ধমানের কাটোয়ায় যাবেন বিজেপি সভাপতি জেপি নড্ডা। বুধবার এমনটাই জানিয়েছেন দলের এরাজ্যের পর্যবেক্ষক অরবিন্দ মেনন। আগামী ৯ জানুয়ারি কাটোয়ায় যাবেন তিনি। 

অরবিন্দ মেনন জানান, ‘৯ জানুয়ারি কাটোয়ার জগদানন্দপুরে কৃষক পরিবারের সঙ্গে সাক্ষাৎ করবেন জেপি নড্ডা। কৃষক সুরক্ষা অভিযানে অংশগ্রহণ করে ৫টি পরিবার থেকে ১ মুঠো করে ধান সংগ্রহ করবেন তিনি।’ 

বিজেপি সূত্রের খবর, বিধানসভা নির্বাচনের আগে পশ্চিমবঙ্গের ৭৩ লক্ষ কৃষক পরিবারকে পাশে পেতে তৎপর দল। সেজন্য পিএম কিসান যোজনা থেকে রাজ্যের কৃষকরা বঞ্চিত হচ্ছেন বলে যেমন তারা প্রচার চালাচ্ছেন, তেমনই কৃষকের বাড়ি বাড়ি পৌঁছে যেতে চায় তারা। সেজন্যই এই উদ্যোগ। 

বিজেপির কর্মসূচিকে কটাক্ষ করেছেন কাটোয়ার তৃণমূল বিধায়ক রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়। তিনি বলেন, বিজেপি এর আগেও কৃষকদের সঙ্গে প্রতারণা করেছে। ফের তারা কৃষকের বাড়ি যাচ্ছে তাদের ধোকা দিতে। কৃষককে সর্বশান্ত করার ব্যবস্থা করেছে বিজেপি।  আগামী ৯ জানুয়ারি ২ দিনের পশ্চিমবঙ্গ সফরে আসছেন জেপি নড্ডা। পূর্ব বর্ধমানের সাংসদ সুনীল মণ্ডলের বিজেপিতে যোগদানের পর নড্ডার কাটোয়া সফর তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে। 

 

বন্ধ করুন