শুক্রবার কৈলাস বিজয়বর্গীয়কে প্রিজন ভ্যানে তুলছে পুলিশ
শুক্রবার কৈলাস বিজয়বর্গীয়কে প্রিজন ভ্যানে তুলছে পুলিশ

গ্রেফতার করা হয়নি কৈলাস - মুকুলকে, জানাল কলকাতা পুলিশ

  • কৈলাস ও মুকুল মিছিলে যোগ দিতে এলে তাদের গাড়ি ঘিরে ধরে পুলিশ। গাড়ি থেকে নামতেই আটক করা হয় তাদের।

গ্রেফতার নয়, শুক্রবার টালিগঞ্জে আটক করা হয়েছিল কৈলাস বিজয়বর্গীয় ও মুকুল রায়কে। এমনটাই জানালেন কলকাতা পুলিশের ডেপুটি কমিশনার মিরাজ খালিদ। আগে ওই ২ নেতাকে পুলিশ গ্রেফতার করেছে বলে জানা গিয়েছিল।

শুক্রবার বেলা ১টায় টালিগঞ্জ ফাঁড়ির সামনে থেকে হাজরা পর্যন্ত অভিনন্দন যাত্রা করার কথা ছিল বিজেপির। কিন্তু আগে থেকেই ব্যারিকেড করে পথ আটকে রাখে পুলিশ। এদিন বিজেপির মিছিল শুরুই হতে দেননি টালিগঞ্জ থানার পুলিশকর্মীরা। কৈলাস ও মুকুল মিছিলে যোগ দিতে এলে তাদের গাড়ি ঘিরে ধরে পুলিশ। গাড়ি থেকে নামতেই আটক করা হয় তাদের।

এই নিয়ে বিজেপি কর্মীদের সঙ্গে হাতাহাতি বেঁধে যায় পুলিশের। টালিগঞ্জ ফাঁড়ির সামনে বিক্ষোভ দেখাতে থাকেন বিজেপি কর্মীরা। এর পর বিজেপি কর্মীদেরও বাসে তুলে অন্যত্র সরিয়ে দেয় পুলিশ।

এদিন কৈলাস বিজয়বর্গীয় তাদের গ্রেফতার করা হয়েছে বলে দাবি করে বলেন, ‘মমতা বন্দ্যোপাধ্যায় স্বৈরাচার চালাচ্ছেন। CAA-র বিরোধিতায় মিছিল করলে দোষ নেই, সমর্থনে মিছিল করতেই দেবেন না তিনি। এটা অগণতান্ত্রিক।’

যদিও বিজয়বর্গীয়র গ্রেফতারির দাবি অস্বীকার করে ডেপুটি পুলিশ কমিশনার মিরাজ খালিদ বলেন, ‘ওদের গ্রেফতার করা হয়নি। আটক করা হয়েছিল মাত্র।’



বন্ধ করুন