বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মাথা নোয়ানোর বান্দা নন শুভেন্দু: কৈলাস বিজয়বর্গীয়
কৈলাস বিজয়বর্গীয়
কৈলাস বিজয়বর্গীয়

মাথা নোয়ানোর বান্দা নন শুভেন্দু: কৈলাস বিজয়বর্গীয়

  • সঙ্গে শুভেন্দুর প্রতি আস্থার সুর শোনা যায় তাঁর গলায়। বলেন, ‘শুভেন্দু অধিকারী কারও সামনে মাথা নোয়ানোর বান্দা নন। আমাদের দলে তিনি আসতে চাইলে আমরা স্বাগত জানাবো।

শুভেন্দু – অভিষেক বৈঠকের পর তৃণমূলে যখন খুশির হাওয়া তখনও ‘ভাইপো’-কে কৌশলে বিঁধলেন বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়। মঙ্গলবার রাতে ওই বৈঠক প্রসঙ্গে বিজেপির পশ্চিমবঙ্গের মুখপাত্র বলেন, ভাইপো হয়তো দুর্নীতি বন্ধ করার প্রতিশ্রুতি দিয়েছেন। 

এদিন কৈলাস বলেন, ‘শুভেন্দু অধিকারী একজন আত্মমর্যাদাশালী নেতা। তিনি ভাইপোর বিরুদ্ধে যে সব অভিযোগ তুলেছিলেন ভাইপো সেগুলো সংশোধনে রাজি থাকলে উনি থেকে যেতেই পারেন। সম্ভবত ভাইপো কয়লা পাচারকারী, সোনা পাচারকারীদের সঙ্গে যোগাযোগ ছিন্ন করার আশ্বাস দিয়েছেন। পুলিশ আধিকারিকদের থেকে যে টাকা তিনি তোলেন তা বন্ধ করার আশ্বাস দিয়েছেন। এসব নিয়েই তো আপত্তি ছিল শুভেন্দুর’। 

সঙ্গে শুভেন্দুর প্রতি আস্থার সুর শোনা যায় তাঁর গলায়। বলেন, ‘শুভেন্দু অধিকারী কারও সামনে মাথা নোয়ানোর বান্দা নন। আমাদের দলে তিনি আসতে চাইলে আমরা স্বাগত জানাবো। তবে তৃণমূলের ভিতরে কী হচ্ছে তা তাদের আভ্যন্তরীণ ব্যাপার’।

মঙ্গলবার সন্ধ্যায় উত্তর কলকাতার একটি বাড়িতে শুভেন্দু অধিকারীর সঙ্গে বৈঠক হয় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। বৈঠকে হাজির ছিলেন প্রশান্ত কিশোর। প্রায় ২ ঘণ্টার ওই বৈঠকের পর তৃণমূলের মুখপাত্র সৌগত রায় জানান, সব মিটে গিয়েছে। তৃণমূলেই থাকবেন বলে জানিয়েছেন শুভেন্দু।

 

বন্ধ করুন