বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > তৃণমূল নেতার বাড়িতে সিবিআই তল্লাশিতে মুখ্যমন্ত্রী ও ভাইপোকে কটাক্ষ কৈলাসের
কৈলাস বিজয়বর্গীয় (PTI)
কৈলাস বিজয়বর্গীয় (PTI)

তৃণমূল নেতার বাড়িতে সিবিআই তল্লাশিতে মুখ্যমন্ত্রী ও ভাইপোকে কটাক্ষ কৈলাসের

  • এদিন সিবিআই তল্লাশির কথা উল্লেখ করে হিন্দিতে এক টুইটে কৈলাস লিখেছেন, বাংলার এক পাওয়ার ব্রোকার বিনয় মিশ্রর ওখানে সিবিআইয়ের তল্লাশির পর বাংলার  উচ্চপদস্থ আধিকারিকরা জরুরি বৈঠকে বসেছেন

গরুপাচারকাণ্ডে যুব তৃণমূল নেতা বিনয় মিশ্রের বাড়িতে সিবিআই তল্লাশির ঘটনায় মুখ্যমন্ত্রী ভাইপোকে খোঁচা দিয়ে টুইট কৈলস বিজয়বর্গীয়র। তাঁর দাবি, এই তল্লাশির জেরে ‘মুখ্যমন্ত্রী ও ভাইপোর ঘরে শোরগোল পড়েছে’।

বৃহস্পতিবার সকালে যুব তৃণমূলের সাধারণ সম্পাদক বিনয় মিশ্রর একাধিক ঠিকানায় তল্লাশি চালায় সিবিআই। রাসবিহারী, চেতলা-সহ তিনটি ঠিকানায় সার্চ ওয়ারেন্ট নিয়ে গিয়ে তল্লাশি করেন গোয়েন্দারা। বিনয় মিশ্র তৃণমূলের এক স্বনামধন্য নেতার ঘনিষ্ঠ বলে জানা গিয়েছে। তাঁকে গত জুলাইতে যুব তৃণমূলের পদে বসানো হয়।

 

 

এদিন সিবিআই তল্লাশির কথা উল্লেখ করে হিন্দিতে এক টুইটে কৈলাস লিখেছেন, বাংলার এক পাওয়ার ব্রোকার বিনয় মিশ্রর ওখানে সিবিআইয়ের তল্লাশির পর বাংলার  উচ্চপদস্থ আধিকারিকরা জরুরি বৈঠকে বসেছেন এবং মুখ্যমন্ত্রী ও ভাইপোর ওখানেও শোরগোল পড়েছে, যা রাজ্যে এখন আলোচনার বিষয়।

এদিন আরও এক টুইটে মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করেছেন কৈলাস। গতকাল বোলপুর লাগোয়া বল্লভপুর গ্রামে মুখ্যমন্ত্রীর খুন্তি নাড়ার ছবি প্রকাশ করে তিনি লিখেছেন, ‘৫ মাস পরে দিদিকে যা করতে হবে তা এখন থেকেই শুরু করে দিয়েছেন।’

তৃণমূলের দাবি, ভোটের আগে গরুপাচার ও কয়লাপাচারের তদন্তের নামে প্রতিহিংসার রাজনীতি করছে বিজেপি। কেন্দ্রীয় সংস্থাকে ব্যবহার করে বিরোধীদের হয়রান করার পথ বেছেছে তারা। 

বন্ধ করুন