বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > BJP Meet: ‘‌স্মৃতি ইরানির সেটা নিয়ে ভাবা উচিত’‌, তীব্র প্রতিবাদ করলেন কাকলি

BJP Meet: ‘‌স্মৃতি ইরানির সেটা নিয়ে ভাবা উচিত’‌, তীব্র প্রতিবাদ করলেন কাকলি

কাকলি ঘোষদস্তিদার

এখন নজরে ২০২৪ সালের লোকসভা নির্বাচন। একইসঙ্গে ২০২৩ সালে একাধিক রাজ্যে বিধানসভা নির্বাচনও রয়েছে। তাই তার রণকৌশল ঠিক করতে ব্যস্ত বিজেপি। সেখানে বাংলায় জায়গা করা বেশ কঠিন বলেই তাঁরা মনে করছেন। এই কারণে শনিবার থেকে হায়দরাবাদে শুরু হওয়া বিজেপির জাতীয় কর্মসমিতির বৈঠকে উঠেছে এসেছে বাংলার প্রসঙ্গ।

বিজেপির জাতীয় কর্মসমিতির বৈঠকেও উঠে এল বাংলা। যে বাংলায় একুশের পর থেকে একটি নির্বাচনেও জিততে পারেনি বিজেপি। একুশের বিধানসভা নির্বাচনে কিছু আসন পেলেও হেরেছিল। এবার বাংলায় খুন, হিংসা চলছে বলে অভিযোগ করলেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। আর তাঁর মন্তব্যের তীব্র নিন্দা করলেন তৃণমূল কংগ্রেস সাংসদ কাকলি ঘোষদস্তিদার।

ঠিক কী নিন্দা করেছেন সাংসদ?‌ স্মৃতি ইরানির অভিযোগের প্রেক্ষিতে কাকলি ঘোষদস্তিদার তাঁর টুইটে লেখেন, ‘‌বিজেপি শাসিত ত্রিপুরায় উপনির্বাচনে ভয়ঙ্কর হিংসা দেখেছি। আমাদের কর্মীদের উপর নির্মমভাবে হামলা চালানো হয়েছে। এমনকী পুলিশকর্মীরা আক্রান্ত হয়েছেন। বয়ষ্করাও পর্যন্ত ছাড় পাননি। স্মৃতি ইরানির সেটা নিয়ে ভাবা উচিত।’‌

ঠিক কী অভিযোগ কেন্দ্রীয় মন্ত্রীর?‌ এদিন সাংবাদিক বৈঠক করে কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি বলেন, ‘‌বাংলা, কেরলে বিজেপি কর্মীদের খুন করা হয়েছে। কাশ্মীরে সন্ত্রাসবাদীদের শিকার বহু বিজেপি কর্মী। জনকল্যাণমুখী কাজে বাধা দিচ্ছেন বিরোধীরা। পরিবারতন্ত্র ও দুর্নীতিতে অভিযুক্ত বিরোধীরা।’‌ এই মন্তব্যেরই ভিডিয়ো নিয়ে টুইটারে প্রতিবাদ জানিয়েছেন তৃণমূল কংগ্রেস সাংসদ।

উল্লেখ্য, এখন নজরে ২০২৪ সালের লোকসভা নির্বাচন। একইসঙ্গে ২০২৩ সালে একাধিক রাজ্যে বিধানসভা নির্বাচনও রয়েছে। তাই তার রণকৌশল ঠিক করতে ব্যস্ত বিজেপি। সেখানে বাংলায় জায়গা করা বেশ কঠিন বলেই তাঁরা মনে করছেন। এই কারণে শনিবার থেকে হায়দরাবাদে শুরু হওয়া বিজেপির জাতীয় কর্মসমিতির বৈঠকে উঠেছে এসেছে বাংলার প্রসঙ্গ।

বাংলার মুখ খবর

Latest News

গঙ্গা দশেরা কবে পালিত হয়? জেনে নিন এই দিন স্নান দানের সঠিক সময় ফারহার সঙ্গে বিছানায় মাখামাখি! ঘুম ভাঙতেই চমকে গেলেন করণ জোহর, ভাইরাল ভিডিয়ো তাপস রায়ের সমর্থনে রোড-শো মোদীর, নেতাজি, বিবেকানন্দ, সারদা মাকে জানাবেন শ্রদ্ধা KKR জিততেই বিরিয়ানিতে আলু দিল সুইগি! 'WC-র আগে মিষ্টি খাইয়ে স্টার্ককে আনফিট কর' গরমকালে নিজেকে সুস্থ রাখতে খান লিচু, পালিয়ে যাবে সমস্ত রোগ ক্লাসেন-মার্করাম IPL-এ, ওদিকে উইন্ডিজের কাছে হোয়াইটওয়াশের লজ্জায় দক্ষিণ আফ্রিকা কেক নিয়ে হোলি, শ্যাম্পেনে স্নান, ট্রফি নিয়ে নাচ- KKR টিম হোটেলে যেন মায়াবী রাত রাহাকে সঙ্গে নিয়ে তড়িঘড়ি রবিবার ইতালিতে পাড়ি দিলেন রণবীর-আলিয়া, কী এমন ঘটল? সাত সকালে পথে রাজ্যপাল, টাস্ক ফোর্স নিয়ে ঘূর্ণিঝড় আক্রান্ত এলাকা পরিদর্শন ‘কৌশাম্বি আমার চেয়ে অনেক সিনিয়র’, বয়সে ছোট বউয়ের থেকে কোন মামলায় পিছিয়ে আদৃত?

Latest IPL News

KKR জিততেই বিরিয়ানিতে আলু দিল সুইগি! 'WC-র আগে মিষ্টি খাইয়ে স্টার্ককে আনফিট কর' ক্লাসেন-মার্করাম IPL-এ, ওদিকে উইন্ডিজের কাছে হোয়াইটওয়াশের লজ্জায় দক্ষিণ আফ্রিকা কেক নিয়ে হোলি, শ্যাম্পেনে স্নান, ট্রফি নিয়ে নাচ- KKR টিম হোটেলে যেন মায়াবী রাত 'গডস প্ল্যান বেবি', IPL জিতে রিঙ্কুকে নকল SRK-র! ১ মাস আগে চাঙ্গা করেন সেভাবেই ৩টি IPL ফাইনাল খেলে ৩ বারই হার, কোহলির দলে নাম লিখিয়েও বিরল নজির রাহুল ত্রিপাঠীর অনেকেই মস্করা করেছিল আমার প্রাইস ট্যাগ নিয়ে- অকপট ফাইনালের সেরা স্টার্ক KKR-র ম্যাচ দেখতে গিয়েছিল ছেলে, আনতে গিয়ে মৃত্যু প্রৌঢ়ের, সকালে ব্যাহত মেট্রো ট্রফি জিতল KKR, পানীয়র গ্লাস হাতে নাচতে নাচতে কলকাতাকে অভিনন্দন গেইলের- ভিডিয়ো আমাদের দাঁড়াতেই দেয়নি KKR- হারের কারণ বলতে গিয়ে স্বীকারোক্তি SRH অধিনায়কের IPL Final: প্রথমে বল করার সুযোগ ভাগ্য খুলে দিয়েছে- টিম গেমের জয়গান গাইলেন শ্রেয়স

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.