বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Kalighater Kaku: টিভিতে এসব কী দেখাচ্ছে বাবা? মেয়ের মুখে এই প্রশ্ন শুনে কেঁদে ভাসালেন সুজয়কৃষ্ণ

Kalighater Kaku: টিভিতে এসব কী দেখাচ্ছে বাবা? মেয়ের মুখে এই প্রশ্ন শুনে কেঁদে ভাসালেন সুজয়কৃষ্ণ

গ্রেফতারির পর কালীঘাটের কাকু।

 ইডি সূত্রে আরও জানা গিয়েছে, হেফাজতে ঠিক মতো খাওয়া দাওয়া করছেন না সুজয়কৃষ্ণ। ইডি আধিকারিকদের প্রশ্নের জবাব দেওয়া ছাড়া তেমন কথাও বলছেন না তিনি।

গ্রেফতারির আগে যতটা প্রত্যয়ী দেখিয়েছিল তাঁকে গ্রেফতারির পর ততটাই বিপর্যস্ত হয়ে পড়েছেন তিনি। ইডি হেফাজতে নাওয়া - খাওয়া ত্যাগ দিয়ে কেঁদেই চলেছেন ‘কালীঘাটের কাকু’ সুজয়কৃষ্ণ ভদ্র। ইডি সূত্রে এমনই খবর পাওয়া যাচ্ছে। সঙ্গে কেন তাঁকে একটু সময় দেওয়া হল না তা নিয়েও ক্ষোভ প্রকাশ করেন লিপস অ্যান্ড বাউন্ডসের সিইও।

ইডি সূত্রে জানা গিয়েছে বুধবার আদালত সুজয়কৃষ্ণকে ১৪ দিনের ইডি হেফাজতে পাঠানোর পর তাঁর সঙ্গে দেখা করেন মেয়ে। সুজয়কৃষ্ণর মেয়ে বাবাকে প্রশ্ন করেন, বাবা টিভিতে এসব কী শুনছি তোমার নামে। মেয়ের মুখে এই প্রশ্ন শুনে কেঁদে ভাসান সুজয়কৃষ্ণ। টানা প্রায় দেড় ঘণ্টা কাঁদেন তিনি। ইডি আধিকারিকদের কাঠগড়ায় তুলে তিনি বলেন আমাকে প্রথম দিন ডেকেই গ্রেফতার করল। আরেকটা দিন সময় দিতে পারত। কিন্তু তা দিল না।

ইডি সূত্রে আরও জানা গিয়েছে, হেফাজতে ঠিক মতো খাওয়া দাওয়া করছেন না সুজয়কৃষ্ণ। ইডি আধিকারিকদের প্রশ্নের জবাব দেওয়া ছাড়া তেমন কথাও বলছেন না তিনি।

ইডির দাবি, নিয়োগ দুর্নীতিতে কুন্তল, শান্তনুর মতো এজেন্টদের দিয়ে যে টাকা তোলা হত তা এসে জমা হত সুজয়কৃষ্ণের কাছে। সেখান থেকে টাকা ভাগাভাগি হত। টাকা যেত পার্থ, মানিকের কাছে। কিন্তু বাকি টাকা কোথায় কী ভাবে বিনিয়োগ হয়েছে তা জানতে মরিয়া গোয়েন্দারা। আর সেজন্য সুজয়কৃষ্ণকে লাগাতার জেরা করে চলেছেন তাঁরা।

নিয়োগ দুর্নীতিতে কালীঘাটের কাকুর কথা প্রথম শোনা গিয়েছিল গোপাল দলপতির মুখে। এর পর তাপস মণ্ডল জানান সেই ব্যক্তির নাম সুজয় ভদ্র। এর পর সুজয়কৃষ্ণের বাড়িতে তল্লাশি চালিয়েছে সিবিআই ও ইডি। মঙ্গলবার তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করেছিলেন ইডির গোয়েন্দারা। তদন্তে অসহযোগিতার অভিযোগে গভীর রাতে গ্রেফতার করা হয় তাঁকে।

 

বাংলার মুখ খবর

Latest News

পাশে নেই নাতাশা, আম্বানির ছেলের বিয়েতে হার্দিকের গলায় ভালোবাসার ছোঁয়া ২০৬০ সাল থেকে কমবে ভারতের জনসংখ্যা, চিনে কী হতে পারে, জানলে চমকে যাবেন Giorgia Meloni Video: বৈঠকে আসতে দেরি করছেন বাইডেন, মেলোনি কী করলেন দেখুন! ভিডিয়ো: দ্রাবিড়কে কখনও ওভাবে দেখিনি- লক্ষ্মণের গলায় T20 WC 2024 জয়ের স্মৃতিচারণ ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ ছেলের বিয়ের দিন নীতা আম্বানির সাজে কলকাতার কানেকশন, ঠিক যেন রাজরানি মুকেশ ঘরণী! জেলবন্দি মাও নেতা অর্ণবকে পিএইচডি করতে দিতে হবে… আশার আলো দেখালেন কুণাল অবাক হয়ে গিয়েছিলাম! সে তো আমাকে দেখেনি… কামিন্সের অজানা গল্প শোনালেন নীতীশ সংস্কৃত শ্লোক লেখা লেহেঙ্গা পরে তাক লাগিয়েছেন ইশা,বানাতে সময় লেগেছে ৪০০০ ঘণ্টা দেবশয়নী একাদশী কবে? জেনে নিন সঠিক দিনক্ষণ ও এই একাদশীর মাহাত্ম্য

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.