বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ‘কোকেন পাচারকারীর সঙ্গে মাননীয় রাজ্যপাল’‌, ছবি পোস্ট করে আক্রমণ কল্যাণের
কল্যাণ বন্দ্যোপাধ্যায় (PTI)
কল্যাণ বন্দ্যোপাধ্যায় (PTI)

‘কোকেন পাচারকারীর সঙ্গে মাননীয় রাজ্যপাল’‌, ছবি পোস্ট করে আক্রমণ কল্যাণের

  • এদিন সরাসরি কোকেন–কাণ্ডে ধৃত বিজেপি নেতা রাকেশ সিংয়ের সঙ্গে রাজ্যপালের ছবি পোস্ট করে তুলোধনা করলেন তিনি।

কয়েকদিন আগেই রক্তচোষা রাজ্যপাল বলে আক্রমণ শানিয়েছিলেন তৃণমূল কংগ্রেস সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। সেই ধারা অব্যাহতই রাখলেন তিনি। এবার ফের রাজ্যপাল জগদীপ ধনখড়কে নিশানা করলেন সাংসদ তথা আইনজীবী কল্যাণ বন্দ্যোপাধ্যায়। এদিন সরাসরি কোকেন–কাণ্ডে ধৃত বিজেপি নেতা রাকেশ সিংয়ের সঙ্গে রাজ্যপালের ছবি পোস্ট করে তুলোধনা করলেন তিনি।

কয়েকদিন আগে টুইটারে রাজ্যপাল জগদীপ ধনখড় এবং রাকেশ সিংয়ের একটি ছবি পোস্ট করেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়। সেই ছবিতে তৃণমূল কংগ্রেস সাংসদ লেখেন, ‘কোকেন পাচারকারীর সঙ্গে মাননীয় রাজ্যপাল। এটা রাকেশ সিংয়ের উন্নতি নাকি রাজ্যপাল পদমর্যাদার অবনতি?’ এই ছবিটির সঙ্গে লেখা রাজ্যপালকে ট্যাগ করে দেন তৃণমূল কংগ্রেস সাংসদ। দু’‌দিন আগে রাজ্যপালের বিরুদ্ধে এফআইআর করে রাখতে বলেছিলেন তিনি। যাতে মেয়াদ শেষ হলেই রাজ্যপালকে প্রেসিডেন্সি জেলে পাঠানো যায়।

উল্লেখ্য, রাজ্যপালের অনুমতিতে নারদ কাণ্ডে শাসকদলের তিন মন্ত্রী–বিধায়ককে সিবিআই গ্রেফতার করেছিল। তখন জগদীপ ধনখড়কে কড়া ভাষায় আক্রমণ করেছিলেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়। এবার তিনি বলেন, ‘‌এই নাটকের মূলে হলেন রাজ্যপাল। যদি ফোন কলের তদন্ত হয়, তবে দেখা যাবে এই হেভিওয়েটদের গ্রেফতার করিয়েছেন তিনি। আমি নিশ্চিত রাজ্যপালই হলেন ভিলেন। উনি জেনেবুঝে বাংলার ক্ষতি করছেন।’‌

আর কল্যাণের এই চড়া আক্রমণে সুর নরম করেছিলেন রাজ্যপাল। তিনি বলেছিলেন, ‘কল্যাণ বন্দ্যোপাধ্যায় তৃণমূল কংগ্রেসের প্রবীণ নেতা। তিনি প্রবীণ সাংসদও। এমনকী একজন অভিজ্ঞ আইনজীবী। তাঁর মন্তব্যে আমি স্তম্ভিত। এই মন্তব্যের বিচার করবেন বাংলার সংস্কৃতিমনস্ক মানুষ।’ তারপরেই এই ছবি–সহ কড়া পোস্ট রাজ্য–রাজনীতিতে জোর চর্চা শুরু করেছে।

বন্ধ করুন