বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মমতার সামনে তৃণমূলের সভায় বিরোধীদের হাত গুঁড়িয়ে দেওয়ার হুমকি কল্যাণের
বৃহস্পতিবার তৃণমূলের সভায় কল্যাণ বন্দ্যোপাধ্যায়। 

মমতার সামনে তৃণমূলের সভায় বিরোধীদের হাত গুঁড়িয়ে দেওয়ার হুমকি কল্যাণের

  • বিরোধীদের হুমকি দিয়ে তিনি বলেন, ‘আমি কোনও সাইন ল্যাঙ্গুয়েজে কথা বলতে পারব না। আমি যা আমি তাই। আমাকে ভালো লাগুক বা খারাপ লাগুক, আমি মাঠে ময়দানে থাকি। আমি কর্মীদের সঙ্গে থাকি। আমার কর্মীর গায়ে যদি হাত পড়ে আমিও লড়ে নেব। আমি ছাড়ব না’।

নেতাজি ইনডোর স্টেডিয়ামে তৃণমূলের বিশেষ অধিবেশনে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সামনে বিরোধীদের হাত গুঁড়িয়ে দেওয়ার হুমকি দিলেন তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার দুপুরের সভায় তাঁর গরমাগরম ভাষণে শ্রোতাদের মধ্যে করতালির রোল পড়ে। পরে বক্তব্য রাখতে উঠে কল্যাণের পাশে দাঁড়ান মমতা।

এদিন কল্যাণ বন্দ্যোপাধ্যায় বলেন, ‘দিদি বলেছে ভালোমতো থাকতে তাই ভালো করে রয়েছি। দিদি বলেছে, বদলা নয় বদল চাই। তাই এখনো শান্ত হয়ে রয়েছি। কিন্তু যদি কখনও কোনও দিন কোনও বিজেপির লোক বলে হাত গুঁড়িয়ে দেব। আমরাও তৃণমূল কংগ্রেসের লড়াই করা লোক। তুমি হাত ভাঙার আগে হাত তুললেই সেই হাত গুঁড়িয়ে দেওয়ার ক্ষমতা আমাদের আছে’।

ব্রিটেনের রানি দ্বিতীয় এলিজাবেথের শারীরিক অবস্থা 'উদ্বেগজনক'! চিকিৎসকরা কী বলছেন?

বিরোধীদের হুমকি দিয়ে তিনি বলেন, ‘আমি কোনও সাইন ল্যাঙ্গুয়েজে কথা বলতে পারব না। আমি যা আমি তাই। আমাকে ভালো লাগুক বা খারাপ লাগুক, আমি মাঠে ময়দানে থাকি। আমি কর্মীদের সঙ্গে থাকি। আমার কর্মীর গায়ে যদি হাত পড়ে আমিও লড়ে নেব। আমি ছাড়ব না’। বলে রাখি, গত মঙ্গলবার হুগলির উত্তরপাড়ায় তৃণমূলের এক সভায় একই ধরণের হুমকি দিতে শোনা গিয়েছিল কল্যাণকে।

এর পর মমতা বলেন, ‘কল্যাণ কল্যাণের ভাষায় বলেছে। আমি ওইসব ভাষাগুলো বলতে পারি না বলে আমার জিভ লকলক করে। একটা বর্ণপরিচয় কী জানে না। বাবুরা এর হাত কাটছে, ওর পা কাটছে, কারও মুন্ডু কাটছে। সবার সবকিছু কেটে দেবে। ওরা জানে না কেটে দিয়ে রাজনীতি হয় না ওটা ছেঁটে দিতে হয়’।

 

বন্ধ করুন