বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মমতার সামনে তৃণমূলের সভায় বিরোধীদের হাত গুঁড়িয়ে দেওয়ার হুমকি কল্যাণের

মমতার সামনে তৃণমূলের সভায় বিরোধীদের হাত গুঁড়িয়ে দেওয়ার হুমকি কল্যাণের

বৃহস্পতিবার তৃণমূলের সভায় কল্যাণ বন্দ্যোপাধ্যায়। 

বিরোধীদের হুমকি দিয়ে তিনি বলেন, ‘আমি কোনও সাইন ল্যাঙ্গুয়েজে কথা বলতে পারব না। আমি যা আমি তাই। আমাকে ভালো লাগুক বা খারাপ লাগুক, আমি মাঠে ময়দানে থাকি। আমি কর্মীদের সঙ্গে থাকি। আমার কর্মীর গায়ে যদি হাত পড়ে আমিও লড়ে নেব। আমি ছাড়ব না’।

নেতাজি ইনডোর স্টেডিয়ামে তৃণমূলের বিশেষ অধিবেশনে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সামনে বিরোধীদের হাত গুঁড়িয়ে দেওয়ার হুমকি দিলেন তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার দুপুরের সভায় তাঁর গরমাগরম ভাষণে শ্রোতাদের মধ্যে করতালির রোল পড়ে। পরে বক্তব্য রাখতে উঠে কল্যাণের পাশে দাঁড়ান মমতা।

এদিন কল্যাণ বন্দ্যোপাধ্যায় বলেন, ‘দিদি বলেছে ভালোমতো থাকতে তাই ভালো করে রয়েছি। দিদি বলেছে, বদলা নয় বদল চাই। তাই এখনো শান্ত হয়ে রয়েছি। কিন্তু যদি কখনও কোনও দিন কোনও বিজেপির লোক বলে হাত গুঁড়িয়ে দেব। আমরাও তৃণমূল কংগ্রেসের লড়াই করা লোক। তুমি হাত ভাঙার আগে হাত তুললেই সেই হাত গুঁড়িয়ে দেওয়ার ক্ষমতা আমাদের আছে’।

ব্রিটেনের রানি দ্বিতীয় এলিজাবেথের শারীরিক অবস্থা 'উদ্বেগজনক'! চিকিৎসকরা কী বলছেন?

বিরোধীদের হুমকি দিয়ে তিনি বলেন, ‘আমি কোনও সাইন ল্যাঙ্গুয়েজে কথা বলতে পারব না। আমি যা আমি তাই। আমাকে ভালো লাগুক বা খারাপ লাগুক, আমি মাঠে ময়দানে থাকি। আমি কর্মীদের সঙ্গে থাকি। আমার কর্মীর গায়ে যদি হাত পড়ে আমিও লড়ে নেব। আমি ছাড়ব না’। বলে রাখি, গত মঙ্গলবার হুগলির উত্তরপাড়ায় তৃণমূলের এক সভায় একই ধরণের হুমকি দিতে শোনা গিয়েছিল কল্যাণকে।

এর পর মমতা বলেন, ‘কল্যাণ কল্যাণের ভাষায় বলেছে। আমি ওইসব ভাষাগুলো বলতে পারি না বলে আমার জিভ লকলক করে। একটা বর্ণপরিচয় কী জানে না। বাবুরা এর হাত কাটছে, ওর পা কাটছে, কারও মুন্ডু কাটছে। সবার সবকিছু কেটে দেবে। ওরা জানে না কেটে দিয়ে রাজনীতি হয় না ওটা ছেঁটে দিতে হয়’।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

ধোপে টিকল না মায়াঙ্কের প্রতিরোধ, কর্ণাটককে ছিটকে দিয়ে রঞ্জির সেমিফাইনালে বিদর্ভ ‘তখন আমি ৮ মাসের প্রেগন্যান্ট', শ্রেয়া রেকর্ড করেন এই হিট গান, জমিয়ে নাচে ছেলে! শান এবার আরজে! কলকাতায় গানের 'নেশা' ছড়াতে আসছেন কোন রেডিয়ো স্টেশনে? শিলদাকাণ্ডে দোষীসাব্যস্ত ২৩ মাওবাদী, দু'ধাপে সাজা ঘোষণা করবে আদালত ছত্তিশগড়ে এনকাউন্টার, নিকেশ চার মাওবাদী, উদ্ধার পিস্তল, আইইডি উচ্চমাধ্যমিকের ইতিহাসের প্রশ্ন কেমন হল? সকলের নম্বর ভালো উঠবে? জানালেন শিক্ষক গুরুচাঁদ ঠাকুরের নামে রাস্তার উদ্বোধন করছে তৃণমূল, মতুয়া ভোট নিয়ে টানাটানি শরীরটা খারাপ লাগছিল, পরীক্ষাকেন্দ্রে ঢোকার মুখে মৃত উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী আপনার ব্যক্তিগত সমস্যা সন্তানের বিপদ ডেকে আনছে না তো? এই ভুলগুলি একদম করবেন না সন্দেশখালিতে রাতে পিঠে খেতে ইচ্ছে করে, নাকতলায় পাঁঠার মাংস খেতে ইচ্ছে হত: বৈশাখী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.