বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Kasba: উদ্ধার মেকআপ আর্টিস্টের ঝুলন্ত দেহ, কয়েকঘণ্টা আগেও ফোনে গল্প

Kasba: উদ্ধার মেকআপ আর্টিস্টের ঝুলন্ত দেহ, কয়েকঘণ্টা আগেও ফোনে গল্প

কসবায় মেকআপ আর্টিস্টের ঝুলন্ত দেহ (Getty Images/iStockphoto) (HT_PRINT)

মেক আর্টিস্টের রহস্যমৃত্যুকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। তবে কি সম্পর্কের টানাপোড়েনের জেরে এই মৃত্যু? বড় কিছু হতে চাইতেন তিনি। কিন্তু তার আগেই সব শেষ। 

পরপর তিনজন মডেলের অস্বাভাবিক মৃত্যু নাড়িয়ে দিয়েছে গোটা বাংলাকে। তবে সেই রেশ ফুরানোর আগেই এবার মৃত্যু এক মেক আপ আর্টিস্টের। কসবায় ঘর থেকে উদ্ধার হয়েছে ওই তরুণীর ঝুলন্ত দেহ। মৃতের নাম সরস্বতী দাস। স্থানীয় ও পরিবার সূত্রে খবর, তিনি ঠাকুমার সঙ্গে থাকতেন। গভীর রাতে ঠাকুমা দেখেন পাশে সরস্বতী নেই। এরপরই তিনি অন্যঘরে গিয়ে দেখেন খাটের উপর বসা অবস্থায় রয়েছে সরস্বতী। তবে ফ্যানের সঙ্গে দড়িটি বাঁধা রয়েছে। এরপরই তিনি নাতনিকে বাঁচানোর জন্য দড়িটি কেটে ফেলেন। তারপর চিৎকার শুরু করেন। কিন্তু তার আগেই সব শেষ।

কিন্তু কেন এই পরিণতি হল ওই তরুণীর? পরিবার সূত্রে খবর, সরস্বতী মেক আপ আর্টিস্টের কাজ করতেন। মাঝেমধ্যে ফটোশ্যুটের কাজও করতেন। খুব ভালো মেহেন্দি আঁকতেন। পেশাদারি শিল্পী হিসাবে কাজ করতেন। তার সঙ্গে টিউশনিও করতেন। তবে কি প্রেমের সম্পর্কের টানাপোড়েন এই ঘটনা? পরিবারের দাবি এনিয়েও আগে তাকে জিজ্ঞাসা করা হয়েছিল। কিন্তু মুখে বিশেষ কিছু বলতেন না তিনি। শনিবার রাতে বাড়ির সকলের সঙ্গে ভালোভাবেই কথা বলেছেন। মাসির সঙ্গে বেশ হেসেই কথা বলেছিলেন তিনি। আর মাঝরাতে উদ্ধার হল ঝুলন্ত দেহ। কেন এই সিদ্ধান্ত নিলেন সরস্বতী? কিছুতেই বুঝতে পারছেন না পরিবারের লোকজন।

বন্ধ করুন