বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Kashipur রহস্যমৃত্যু: অমিত শাহ কি রাজনৈতিক জ্যোতিষী? প্রশ্ন চন্দ্রিমার
কাশীপুরে যুব মোর্চার নেতা অর্জুন চৌরাসিয়ার মৃত্যুর পরে তাঁর বাড়িতে যান অমিত শাহ ও শুভেন্দু অধিকারী। (PTI Photo) (PTI)
কাশীপুরে যুব মোর্চার নেতা অর্জুন চৌরাসিয়ার মৃত্যুর পরে তাঁর বাড়িতে যান অমিত শাহ ও শুভেন্দু অধিকারী। (PTI Photo) (PTI)

Kashipur রহস্যমৃত্যু: অমিত শাহ কি রাজনৈতিক জ্যোতিষী? প্রশ্ন চন্দ্রিমার

  • 'এটা নৃশংস খুন কি না সেটা তদন্ত করে দেখবে। কিন্তু তার আগে হোম মিনিস্টার কি করে বলে দিলেন এটা পলিটিকাল মার্ডার। তাহলে কি এটাই ইঙ্গিত করছে না, পলিটিকাল কিছু করা হবে বলে কিছু একটা ঘটানো হয়েছে?' বড় প্রশ্ন ছুঁড়ে দিলেন চন্দ্রিমা ভট্টাচার্য।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বঙ্গ সফরে এসেছেন। আর সেই সময়ই কাশীপুরে বিজেপির যুব মোর্চার নেতা অর্জুন চৌরাসিয়ার রহস্য মৃত্যুকে ঘিরে তুমুল শোরগোল বাংলার রাজনীতির আঙিনায়। খোদ অমিত শাহ অন্য়ান্য কর্মসূচি স্থগিত রেখে এলাকায় চলে যান। সিবিআই তদন্তের কথাও উল্লেখ করেছেন তিনি। আর এবার এনিয়েই মুখ খুললেন তৃণমূল নেতৃত্ব। মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য জানিয়েছেন, 'অমিত শাহ কি রাজনৈতিক জ্যোতিষী? ইনভেসটিগেশনের দরকার নেই। কোনও কিছুরই দরকার নেই। উনি বলেই দিলেন এটা পলিটিকাল মার্ডার। কী করে বুঝলেন আমরা এটা জিজ্ঞাসা করতে চাই। কী করে বুঝছেন যে এটা পলিটিকাল মার্ডার!'

তিনি আরও বলেন, 'এটা নৃশংস খুন কি না সেটা তদন্ত করে দেখবে। কিন্তু তার আগে হোম মিনিস্টার কি করে বলে দিলেন এটা পলিটিকাল মার্ডার। তাহলে কি এটাই ইঙ্গিত করছে না, পলিটিকাল কিছু করা হবে বলে কিছু একটা ঘটানো হয়েছে?' বড় প্রশ্ন ছুঁড়ে দিলেন চন্দ্রিমা ভট্টাচার্য। তিনি বলেন, 'এটাই তো ইঙ্গিত করছে। বিজেপির নেতারা চলে গেলেন, যাঁদের মানুষের পাশে কোনওদিন দেখা যায় না। দ্রুততার সঙ্গে চলে গেলেন। প্রশাসনিক কাজে হস্তক্ষেপ করলেন। প্রত্যেকটি ঘটনা নিয়ে বিজেপি রাজনীতি করছে।' দাবি তৃণমূলের। এক বছর পরে মিথ্যার ঝুঁড়ি নিয়ে অমিত শাহ এসেছেন বলেও কটাক্ষ তৃণমূলের।

বন্ধ করুন