বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > কৌশিক সেন সিপিএম, ঝাঁকের কই ফের ঝাঁকে! বিঁধলেন তৃণমূলের সৌগত রায়

কৌশিক সেন সিপিএম, ঝাঁকের কই ফের ঝাঁকে! বিঁধলেন তৃণমূলের সৌগত রায়

চাকরিপ্রার্থীদের ধরনা মঞ্চে গিয়েছিলেন কৌশিক সেন ও তাঁর পরিবার। (ফেসবুক)

দিনের পর দিন চাকরির দাবিতে ধরনায় বসেছেন এসএসসি চাকরিপ্রার্থীরা। লক্ষ্মীপুজোর দিনে সেই ধরনামঞ্চেই গিয়েছিলেন সপরিবারে কৌশিক সেন। এবার এনিয়ে মুখ খুললেন তৃণমূল সাংসদ সৌগত রায়।

লক্ষ্মীপুজোর দিন সপরিবারে চাকরিপ্রার্থীদের ধরনামঞ্চে উপস্থিত হয়েছিলেন অভিনেতা কৌশিক সেন। গিয়েছিলেন কৌশিক সেন, তাঁর স্ত্রী রেশমি, তাঁদের ছেলে ঋদ্ধি ও তাঁর বান্ধবী সুরঙ্গনা। পরে ঋদ্ধি ফেসবুকে এনিয়ে দীর্ঘ পোস্টও করেন। আর এবার অভিনেতা কৌশিকের এই অবস্থানকে ঘিরে বিঁধলেন তৃণমূল নেতা সৌগত রায়। কৌশিক সেনকে সরাসরি সিপিএম বলে বিঁধলেন তৃণমূল সাংসদ সৌগত রায়।

তিনি বলেন, কৌশিক আমার ছাত্র ছিল। ৮৭ সালেই কৌশিক সিপিএম করত। এখন টিভি সিরিয়াল, থিয়েটার এসবের মধ্যে রয়েছে। ও তো মানুষের লড়াইতে কোনওদিন ছিল না।যখন গুলি চালিয়েছিল বুদ্ধদেববাবুর সরকার তখন অনেক বুদ্ধিজীবীরা এসেছিলেন। তাঁদের কেউ কেউ সিপিএম ছিল। কৌশিকরা সিপিএমই ছিল।কিছু সিপিএম বিরোধী কথা বলেছিল। আবার ঝাঁকের কই ঝাঁকেই ফিরে গিয়েছে। আবার সিপিএম হয়ে গিয়েছে। এভাবেই সংবাদমাধ্যমের সামনে কৌশিক সেনকে নিশানা করলেন সৌগত রায়। তবে অনেকের মতে, বাম জমানার শেষভাগে কৌশিক সেনরা ছিলেন কার্যত সৌগত রায়ের দলের পাশেই।

আর সৌগতর বক্তব্যের জবাবে মুখ খুলেছেন কৌশিক সেন। তিনি জানিয়েছেন, সৌগতবাবুর কথা তাঁর দলের লোকজনও সিরিয়াসলি নেন না। কখন কী বলেন সত্যি সত্যি ঠিক করা মুশকিল। নন্দীগ্রাম, নেতাইয়ের সময়  আমরা কী করেছি না করেছি তার খতিয়ান দেওয়ার দায়িত্বও আমার নয়। যা করেছিলাম মানুষের জন্য করেছিলাম। তারপর এনিয়ে ঢাক পেটাব সেই রুচি আমার নয়।… আমাকে গালাগাল দেওয়া আমাকে খারাপ কথা বলার পরিবর্তে যদি ওই মানুষগুলোর চাকরি সিওর হয় তবে হোক। পালটা দিলেন কৌশিক।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

আগামিকাল কেমন কাটবে আপনার? কারা পাবেন ভাগ্যের সাহায্য? জেনে নিন ৫ মার্চের রাশিফল সিভিক-গ্রিন পুলিশ নিয়ে সিপি-র জবাবে হতবাক,'শাহজাহানদের' নিয়ে কড়া বার্তা কমিশনের সমর্থকদের টিফো লাগানোর জন্য কাঠগড়ায় মোহনবাগান,অভিযোগ উঠল ফেডারেশনের নিয়ম ভঙ্গের ট্রেন হবে না,জনগর্জনের আগে মাথায় বাজ! উত্তরবঙ্গ থেকে তৃণমূলের ভাড়ার রেল বাতিল সামনে গৌরী, মেয়ে সুহানার কোমর জড়িয়ে পার্টিতে নাচলেন শাহরুখ ন্যানির কাছে নয়, সর্বক্ষণ মেয়ে রাহাকে কোলে নিয়ে ঘুরলেন, কাছ ছাড়া করলেন না রণবীর রহস্যময়ীকে আদুরে চুমু, প্রেমে ইস্তেহার প্রসেনজিৎ-পুত্রের, বুম্বাদার হবু বউমা… ঝাড়খণ্ডে স্টেজ শো করতে এসে গণধর্ষণের শিকার ছত্তিশগড়ের যুবতী, গ্রেফতার ২ রামের কথা বলে ইস্তফা দিলেন ওই রাজ্য়ের কংগ্রেস নেতা, পথ দেখাচ্ছে বাংলা! মহাশিবরাত্রিতে কীভাবে নিবেদন করবেন শিবলিঙ্গে বেলপত্র, জেনে নিন তার সঠিক বিধি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.